ফেনীতে ছাত্রলীগ নেতা শাকিল হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি-ফেনীতে ছাত্রলীগ নেতা শাকিল হত্যা মামলার এজাহারভুক্ত আসামী ছাত্রদল নেতা ইবু পাটোয়ারী ও জাহেদ আহম্মদ ইমনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় শহরের সেন্ট্রাল স্কুলের সামনে থেকে তাদের গ্রেদফতার করা হয়।

সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালায় ফেনী মডেল থানার ওসি (অপারেশন) সাজেদুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় দল।এসময় ছাত্রলীগ নেতা শাকিল হত্যা মামলার ৩ ও ৪ নাম্বার এজাহারভুক্ত আসামী ছাত্রদল নেতা ইবু পাটোয়ারী ও জাহেদ আহম্মদ ইমনকে গ্রেফতার করা হয়।ইবু রামপুর পাটোয়ারী বাড়ীর খোরশেদ আলমের ছেলে ও ইমন ওই এলাকার খবির আহম্মদের ছেলে।

এর আগে ২৫ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় ফেনী শহরের শহীদ শহীদুল্যাহ কায়সার সড়কের জহিরিয়া মসজিদের পাশে দুর্বত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।প্রথমে ফেনী সদর হাসপাতালে ভর্তির পর উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাতেই সে মারা যায়।ঘটনার দুই দিন পর শাকিলের বাবা হুমায়ুন কবির বাদি হয়ে ফেনী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলায় পৌর বিএনপির সভাপতি আলাল উদ্দিন আলাল,জেলা কৃষকদলের সভাপতি আলমগীর চৌধুরী,জেলা ছাত্রদল সভাপতি নাঈম উল্যাহ চৌধুরী বরাত,যুবদল নেতা জাহিদ হোসেন বাবলু,ছাত্রদল নেতা রিয়াদ পাটোয়ারি,শরিফুল ইসলাম রাসেল,আমান উদ্দিন কায়সার সাব্বির,ভিপি বেলাল,নুরুল ইসলাম, জাহিদ ইমন, ইব্রাহিম পাটোয়ারী প্রকাশ ইবু পাটোয়ারী,রায়হান,বিজয়, মোঃ শুভ,আশ্রাফ জাহান সৈকত,মোঃ রনি,ইয়াকুব নবী,রানা,দেলোয়ার হোসেন দেলু,পিচ্ছি শাহজাহান,নাদিমসহ অজ্ঞাত আরো ৩০/৪০ জনকে আসামী করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *