ফেনীতে চেয়ারম্যান প্রার্থীকে হত্যার হুমকি ও প্রচারে বাঁধা প্রদানের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি,

ফেনী সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আজহারুল হক আরজুকে হত্যার হুমকি ও নির্বাচনী প্রচারে বাঁধা প্রদানের অভিযোগ করে শহরতলীর রাণীর হাটে গণসংযোগ করার সময় দুটি গাড়ি ভাংচুর,গুলি ও বোমাবর্ষনের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন প্রার্থী নিজেই। আজ বুধবার উপজেলার ধর্মপুরে আরজুর আনারস প্রতীকের প্রধান কর্যালয়ে এ সম্মেলনের আয়োজন করা হয়।

আজহারুল হক আরজু লিখিত বক্তব্যে তিনি বলেন, তফসিল ঘোষণার পর থেকে প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমানের ছেলে সুমনের নেতৃত্বে তার সমর্থকরা সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। শহরের বিভিন্ন স্থানে প্রকাশ্যে ফেস্টুন ছিঁড়ে ফেলা হয়েছে। ৮টি মাইক ছিনতাই, ৪টি সিএনজি ভাংচুর ও প্রধান নির্বাচনী অফিসে গুলি করে তছনছ করা হয়েছে।

 

তিনি আরো অভিযোগ করেন, আমার কর্মী বাহিনী, সিএনজি ও মাইক্রো ড্রাইভারদের উপর হামলা হয়েছে। সর্বশেষ ২৬ মার্চ মঙ্গলবার শহরতলীর রানিরহাটে গণসংযোগ করার সময় গাড়ী বহরে হামলা নারকীয় চালানো হলেও আমি প্রাণে বেঁচে যাই। সংবাদ সম্মেলনে তিনি ফেনী সদর থানার পরিদর্শক (ওসি)র প্রত্যাহার চান।

 

উল্লেখ্য, ৩১ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে ফেনী সদর উপজেলায় ইবিএম’র মাধ্যমে ভোট গহণ অনুষ্ঠিত হবে। এ উপজেলায় এর আগে বিনা প্রতিদ্বন্ধিতায় ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে যান। চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম (নৌকা) ও জেলা যুবলীগের সাবেক সভাপতি এম আজহারুল হক আরজু (আনারস) প্রতীকে ভোটের মাঠে রয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *