ফেনীতে চিলি’স চাইনিজ রেস্টুরেন্টের যাত্রা শুরু

শহর প্রতিনিধি , ১০ আগস্ট

বিশুদ্ধ ও স্বাস্থ্যসম্মত খাবারের অঙ্গিকার নিয়ে ফেনীতে চিলি’র রেস্টুরেন্টের যাত্রা শুরু হলো। সোমবার (১০ আগস্ট) বিকেলে ফেনী শহরের মডেল থানার বিপরীতে ডাক্তারপাড়ায় এই রেস্টুরেন্টটির শুভ উদ্বোধন করেন ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।

 

রেস্টুরেন্টটির স্বত্তাধিকারী আবদুল কাদের জিলানীর সার্বিক তত্তাবধানে এ সময় উপস্থিত ছিলেন ভোক্তা অধিকার ফেনীর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রিন্টু, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল বাহার ফয়সাল, প্রচার সম্পাদক রিয়াজ উদ্দিন রুবেল, সহ-সম্পাদক এস আলম সবুজ, পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঁইয়া, পৌর যুবলীগ নেতা মোহন, জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ, সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আবদুর শুক্কুর মানিক, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহেদ আকবর অভি, পৌর ছাত্রলীগ নেতা বাপ্পি, ডা. সাইফ উদ্দিন জুলফিকার ও জিলানীর বড় ভগ্নীপতি আজিম উদ্দিন সোহাগ প্রমুখ।

এই রেস্টুরেন্টে চাইনিজ, ইন্ডিয়ান এবং থাই ফুডের সমাহার ঘটেছে। আরো থাকছে হরেক ধরনের কফি ও আইসক্রিম। উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজকরা বলেন, সকল বয়সের মানুষের জন্য অত্যন্ত মনোরম পরিবেশে খাবার তৈরী ও পরিবেশন করা হবে।

খাবারের দাম সাধ্যের মধ্যেই রাখা হবে যাতে সকল শ্রেণির মানুষই এই রেস্টুরেন্টের সেবা নিতে পারেন। শিশুদের জন্য বিশেষ কিছু খাবার থাকছে এবং খাবারের মান ও পারিবারিক পরিবেশ অবশ্যই বজায় রাখা হবে। যাতে করে পরিবারের সদস্যদের নিয়ে যে কেউ এখানে খেতে আসতে পারেন।

 

 

রেস্টুরেন্টটির তরুণ উদ্যোক্তা আবদুল কাদের জিলানী জানান, একটি সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা ও নতুন চ্যালেঞ্জ নিয়ে আমাদের যাত্রা শুরু হলো। আমাদের অনেক ওয়েটার রয়েছে। সব সময় খাবারের গুনগতমান নিশ্চিত করাসহ জীবানুমুক্ত খাবার পরিবেশন করা হবে। এছাড়া সকলের সুবিধার্থে শিশুদের জন্য ‘কিডমিল’ এবং দেশীয় খাবারের পছন্দের ফুড পরিবেশন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *