ফেনীতে গ্যাসবাহী ট্র্যাংকার, পিকাপ ও লেগুনার ত্রিমুখী সংঘর্ষ নিহত ৩, আহত ১০

প্রতিনিধি, ফেনী, ২৯ মে ২০১৮
ফেনীতে গ্যাসবাহী একটি ট্র্যাংকার নিয়ন্ত্রণ হারিয়ে পিকাপ ও লেগুনার ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১০ জন। গতকাল মঙ্গলবার (২৯ মে) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর সিলোনিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত পিকাপ চালক মোহাম্মদ রাকিব (৩৫) রাজশাহীর গোদাঘাট থানার আছুয়া ভাটা এলাকার আক্তার খলিফার ছেলে। অপর ২ নিহত পিকাপের হেলপার ও এলপিজি গ্যাসের ফোরম্যানের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, চট্টগ্রামমুখী বিএম কো¤পানীর এলপিজি গ্যাসবাহী একটি ট্র্যাংকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর সিলোনিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ট্র্যাংকারটি এ সময় মহাসড়কের ডিভাইডার ভেঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকাপ ও লেগুনার উপর আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই পিকাপ চালক রাজশাহীর মোহাম্মদ রাকিব (৩৫) ও অজ্ঞাত হেলপার নিহত হয়। হাসপাতালে নেয়ার পথে এলপিজি গ্যাসের ফোরম্যান মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা গুরুতর আহত অবস্থায় দশজনকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে প্রেরণ করে। নিহতদের লাশ ফেনী সদর হাসপাতাল মর্গে রয়েছে।

ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হচ্ছেন ফেনী সদর উপজেলার কাতালিয়া গ্রামের মৃত খাইজ আহাম্মদের ছেলে মো. ইউনুছ (৪৭), একই গ্রামের নুরুল ইসলামের ছেলে দেলোয়ার হোসেন (২৮), ফাজিলপুর শিবপুর গ্রামের জালাল আব্বাসের স্ত্রী জাহান আরা বেগম (৫৫) ও তার মেয়ে বিবি মরিয়ম (৩০), একই গ্রামের মোহাম্মদ ইব্রাহীমের ছেলে সৌরভ (২৫), আলাউদ্দিনের ছেলে আলতাফ হোসেন (১২), দেলোয়ার হোসেনের ছেলে সজিব (২০), লেমুয়ার উত্তর চানপুর গ্রামের জিয়াউদ্দিনের মেয়ে কেয়া (১৮) ও ফরহাদনগর ইউনিয়নের মৃত হোসেন আহাম্মদের ছেলে জাফর (৩৮) প্রমুখ।

 

মহিপাল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল আউয়াল সড়ক দুর্ঘটনায় নিহত ও আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান দুর্ঘটনা কবলিত ট্র্যাংকার, পিকাপ ও লেগুনা ফেনী মডেল থানায় পুলিশ জব্দ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *