ফেনীতে খাদ্যের নিরাপদতা বিষয়ক সেমিনার

প্রতিনিধি, ১১ জানুয়ারি

ফেনীতে খাদ্যের নিরাপদতা বিষয়ক এক সেমিনার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) সকাল ১০টায় জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামানের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য ড. মো. আব্দুল আলীম। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ড. মঞ্জুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমান, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের উপপরিচালক ফৌজিয়া আক্তার, ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম, সদর উপজেলা নির্বাহী অফিসার নাসরিন সুলতানা। স্বাগত বক্তব্য রাখেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের জেলা কর্মকর্তা আফিফা ছিদ্দিকা। এছাড়াও উপস্থি থেকে   বক্তব্য রাখেন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, আইনজীবী, হোটেল মালিক, খামার ও পোল্ট্রি মালিকসহ বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিগণ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক শওকত মাহমুদ, চায়নিজ ও কাবাব ওনার্স ইমন উল হক, ডিবিসি নিউজ ও ডেইলি অবজারভারের প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভুঁইয়া, স্টার লাইন ডিরেক্টর মাইন উদ্দিন, অতিথি রেষ্টুরেন্টের মালিক এম এস হাসান জুয়েল প্রমুখ।

সেমিনারে খাদ্যের উৎপাদন, বাজারজাতকরণ ও পরিবেশনে স্বাস্থ্যগত ঝুঁকির বিভিন্ন দিক এবং এর থেকে উত্তরণে নিরাপদ খাদ্যাভ্যাস গড়ে তোলার বিয়য়ে বিস্তারিত আলোচনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *