ফেনীতে ক্যামব্রীজ ইনস্টিটিউট’র শিক্ষার্থীদের সার্টিফিকেট বিতরণ

ফেনী  প্রতিনিধি, ১৮ অক্টোবর, ২০১৮

ফেনীতে ক্যামব্রীজ ইনস্টিটিউট এর প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্প্রতিবার ( ১৮ অক্টোবর)সকাল ১১ টায় শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কে ইনস্টিটিউট অডিটোরিয়ামে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শিক্ষক সৌরভ হোসেনের পরিচালনা ও রাজাপুর কলেজের লেকচারার আব্দুল হাইউম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী আলিয়া কামিল মাদ্রাসার প্রধান মুহাদ্দিস ও ফেনী কেন্দ্রীয় বড় জামে মসজিদের খতিব মাওলানা সাইফ উল্লাহ। বিশেষ অতিথি ছিলেন ফেনী প্রেস কাবের সভাপতি, দ্য ডেইলি আবজারভার ও ডিবিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ফেনী সদর উপজেলা মেডিকেল অফিসার ডাঃ এস এস আর মাসুদ রানা, ক্যামব্রীজ ইনস্টিটিউট’র সিইও আশরাফুল আলম, ফেনী ডিবেটিং কাব এর সভাপতি আতাউর রহমান। ইংলিশ অ্যাকশন কুষ্টিয়ার চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমুখ।

অনুষ্ঠানে ক্যামব্রীজ ইনস্টিটিউট’র স্পোকেন ও রিটেন কোর্স সম্পন্ন করা প্রায় অর্ধ শতাধিক শিার্থীর মাঝে সমাপনী সার্টিফিকেট বিতরণ করা হয়।

প্রতিষ্ঠানের সিইও আশরাফুল আলম জানান, প্রতিষ্ঠার গত আট বছরে ফেনীতে আট হাজার শিার্থীকে ইংরেজী ভাষার উপর উচ্চতর প্রশিণ দেয়া হয়েছে। ক্যামব্রীজ ইনস্টিটিউট ঢাকা থেকে পরিচালিত ফেনীর একমাত্র ইংরেজী ভাষার শিক্ষা প্রতিষ্ঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *