ফেনীতে কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট র্যালী

প্রতিনিধি->>

ফেনীতে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় ফেনী শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

এসময় র‌্যালিটি শহরের ট্রাংক রোড় শহীদ মিনার চত্বর থেকে শুরু হয়ে ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারের সামনে গিয়ে শেয় হয়।

এতে উপস্থিত ছিলেন- ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ওয়াহিদুজজামান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবময় দেওয়ান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আখতার উননেছা শিউলী,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার,কাউন্সিলর সাইফুর রহমানসহ জেলার গণ্যমান্য ব্যক্তিরা।

এদিকে সকাল ১১টায় ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে আয়োজন করা হয় সংবাদ সম্মেলনের। এতে জানানো হয় উৎসাহ-উদ্দীপনায় বর্ণিল আয়োজনে জাকালোভাবে কমিশনার গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট উদযাপন করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। চারটি গ্রুপে ১১টি জেলা ও চট্টগ্রাম ইউনিভার্সিটিসহ ১২টি দল অংশ নেবে এতে। খেলায় প্রতিটি দলে চট্টগ্রাম বিভাগের বাইরে পাঁচজন খেলোয়াড় অংশ নিতে পারবেন।এছাড়াও আগামি রোববার (১৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় ফেনী জেলা বনাম ব্রাক্ষণবাড়িয়া খেলার মধ্য দিয়ে টুর্নামেন্টটি শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *