ফেনীতে ওয়ালটন গ্রুপের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

নিজস্ব প্রতিনিধি, ৩০ ডিসেম্বর

ফেনী শহরের বিভিন্ন স্থানে  করনা প্রতিরোধে গণসচেতনতা সৃষ্টীর লক্ষ্যে ওয়ালটন গ্রুপের উদ্যোগে ম্যাক্স ও হ্যান্ড সেনিটাইজার বিতরন করা হয়েছে। আজ ৩০ ডিসেম্বর সকাল থেকে বিকেল পর্যন্ত ওয়ালন্ট প্লাজা এস.এস.কে রোড  করনা প্রতিরোধে গণসচেতনতা সৃষ্টী লক্ষ্যে ম্যাক্স ও হ্যান্ড সেনিটাইজার বিতরন করা হয়েছে।

বিতরণকৃত এলাকাগুলো হচ্ছে এস.এস.কে রোড, মহিপাল, ট্রাংক রোড, একাডেমি রোড,  সদর হাসপাতাল  মোড়, লালপুল, সোনাগাজী এবং বিজয় সিং দিঘি।বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফেনী ব্যবসায়ী সমিতির  সাংগঠনিক সম্পাদক মুসফিকুর রাহমান পীপুল, এরিয়া ম্যানেজার সোহেল রানা , ডিভিশনাল মারকেট মনিটরিং (টেলিভিশন)  মোঃ নূরুল আনোয়ার সিদ্দিকী, ক্রেডিট মনিটরিং কর্মকর্তা তানজিলুর রাহমান, প্লাজা ম্যানেজার মোঃ মেহেদী হাসান , লেপ্টটপ এরিয়া সেল্স ম্যানেজার মোঃ আফজাল হোসেন রনি।

এ সময় ওয়ালটন গ্রুপের ভাইচ-চেয়ারম্যান নূরুল আলাম রিজভী এবং ম্যানেজিং ডাইরেক্টর রাইসা সিগমা হিমার  পরিকল্পনায় ২০২০ সালের টিভি বিক্রয় লক্ষ্য মাত্র অর্জনে জন্য সিইও  মুস্তফা নাহিদ অভি , প্রোডাক্ট ম্যানেজার তানভির মাহামুদ শুভর তত্ত্বাবধানে টেলিভিশনের এক্সচেঞ্জ এবং ৫০% পর্যন্ত ডিসকাউন্ট অফারের মাধ্যমে টিভি বিক্রয়ের লক্ষ্যমাত্রা অর্জন করতে বিভিন্ন রকম কর্মসূচী বাস্তাবায়ন করা হয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *