ফেনীতে এসএ পরিবহনের কাউন্টার থেকে আড়াই কোটি টাকা মূল্যের যৌন উত্তেজক ট্যাবলেটসহ আটক ২

নিজস্ব প্রতিনিধি, ৮ জুলাই ২০১৮

ফেনীতে র‌্যাব ও বিজিবির যৌথ অভিযানে আড়াই কোটি টাকা মূল্যের ভারতীয় নিষিদ্ধ যৌন উত্তেজক ট্যাবলেট উদ্ধার হয়েছে। গতকাল রোববার (৮ জুলাই) বিকেলে ফেনীর মহিপালে এস এ পরিবহনের বুকিং কাউন্টার থেকে এ নিষিদ্ধ ঔষধ জব্দ করা হয়। এ সময় বুকিং করতে আসা যুবকসহ এস এ পরিবহনের ম্যানেজারকে
আটক করা হয়।

আটককৃত মো. আব্দুর রহমান রিপন (২৮) ফুলগাজী উপজেলার মুন্সিরহাট ইউপির পূর্বদরবারপুর গ্রামের মৃত আবদুল কাদেরের ছেলে এবং এস এ পরিবহনের ম্যানেজার কাজী নিয়ামত উল্যাহ।

র‌্যাব ও বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসের ফেনী শাখার বুকিং কাউন্টারে অভিযান পরিচালনা করে এক লাখ ১৯ হাজার ৪শ পিস ভারতীয় ‘টার্গেট’ ট্যাবলেট এবং এক লাখ ২৪ হাজার ৪শ পিস ‘সেনেগ্রা’ ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ট্যাবলেটের মূল্য ২ কোটি ৪৪ লাখ টাকা। এ ঘটনায় মামলা দায়ের শেষে উদ্ধারকৃত মালামাল এবং আটককৃতদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।

ফেনীস্থ-৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. সহিদুর রহমান যৌথ অভিযানে ২ কোটি ৪৪ লাখ টাকা মূল্যের ভারতীয় নিষিদ্ধ ট্যাবলেট উদ্ধার এবং দু’জনকে আটক শেষে থানায় হস্তান্তরের সত্যতা নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *