ফেনীতে এনজিও ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে নারীর আত্মহত্যা

ফেনী প্রতিনিধি, ২১ নভেম্বর
এনজিও ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে ফেনীর তুলাবাড়ীয় লিপি রানী দাস(৪৫) নামে এক নারী গলায় উড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। আজ (২১ নভেম্বর )শনিবার বেলা ২টার দিকে গ্রামের কৈলাশ সাদু বাড়ি থেকে ওই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ফেনী মডেল থানা পুলিশ।
নিহত লিপির স্বামীর নাম নারায়ন চন্দ্র দাস , ছেলে সুষময় দাস অমৃত ও মেয়ে জামাই তিন জনই পুলিশ কর্মরত । তার বাবার বাড়ি ফেনী পৌরসভার মধুপুর গ্রামে । পিতার নাম মৃত মনি দাস।লিপি মা ১০ দিন পূর্বে মারা যায়। 
তুলাবাড়িয়া গ্রামের ইউপি সদস্য নেপাল চন্দ্র শীল জানান, ধারনা করা হচ্ছে এনজিও খণ পরিশোধে ব্যর্থ হয়ে তিনি আত্মহত্যা করেছেন। নিহত লিপি বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়েছেন। গতকাল শুক্রবার ও আজ শনিবার এক লাখ আশি হাজার টাকা তিনি পরিশোধের কথা ছিলো।শনিবার ভোরে কোনো এক সময় তিনি ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন।পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী সদর জেনারেলের হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আলমগীর হোসেন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে লিপি রানী আত্মহত্যা করেছেন। ময়না তদন্ত শেষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *