ফেনীতে ইন্টার একাডেমি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট, ওয়াপদা ইম্পায়ার ও রয়েলস্ জয়ী

ক্রীড়া প্রতিবেদক

ফেনী ওয়াপদা জুনিয়র ক্রিকেট একাডেমী ও বিরলী ক্রিকেট একাডেমি আয়োজিত ইন্টার একাডেমী টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের প্রথম দিনের খেলা ওয়াপদা ইম্পায়ার  ও ওয়াপদা রয়েলস্ জয় লাভ করেছে। শনিবার সকালে ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে ওয়াপদা  ইম্পায়ার ও ওয়াপদা ওয়ারিয়রস্ এর মধ্যকার খেলায় ওয়াপদা ইম্পায়ার ৩৩ রানে জয়লাভ করে। সকালে প্রথমে টসে জিতে ওয়াপদা ওয়ারিয়রস্ ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নেমে ওয়াপদা ইম্পায়ার ৪ উইকেট হারিয়ে ২০ ওভারে ১শ ৬০ রান করে । জবাবে খেলতে নেমে ওয়াপদা ওয়ারিয়রস ৮ উইকেট হারিয়ে ১শ ২৭ রান করে। ওয়াপদা ইম্পায়ারের অধিনায়ক হৃদয় ৪৮ বলে ৭৩ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। ওয়াপদা ওয়ারিয়রসের রকি ৩০ ও আইনুল ৩০ রান করে। খেলা শেষে বাংলাদেশ আম্পায়ার্স ও স্কোরার্স এসোসিয়েশন ফেনীর সাধারন সম্পাদক শরীফুল ইসলাম অপু ম্যান অব দ্যা ম্যাচ হৃদয়ের হাতে তুলে দেন। এসময় জুনিয়র ক্রিকেট একাডেমির কার্যকরি কমিটির সদস্য আবদুল ওহাব,কোচ মু.কফিল মাহমুদ,আমিনুল ইসলাম বাপ্পি,বিরলী ক্রিকেট একাডেমীর পরিচালক মো: আমজাদুর রহমান রুবেল উপস্থিত ছিলেন।

অপরদিকে দিনের দ্বিতীয় খেলায় ওয়াপদা রয়েলস্ ও ওয়াপদা কিংস এর মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় ওয়াপদা রয়েলস ৯ রানে জয়লাভ করে। প্রথমে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ওয়াপদা রয়েলস ২০ ওভারে ৮ উইকেটে ১শ ৩৪ করে। জবাবে খেলতে নেমে ওয়াপদা কিংস ১৮.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১শ ২৪রান করে। ওয়াপদা রয়েলসের শান্ত ৮৭ রান করে ও ইশতিয়াক ৪ ওভারে ৪ উইকেট লাভ করে। ওয়াপদা কিংসের আরিফ ৩০ রান ও ওমর ২৫ রান করে। দ্বিতীয় খেলায় নবাগত খেলোয়াড় ইশতিয়াক ৪ ওভারে ৪ উইকেট লাভ করায় তাকে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত করা হয়।  খেলা শেষে ওয়াপদ জুনিয়র ক্রিকেট একাডেমির সভাপতি হারুন উর রশীদ ম্যান অব দ্যা ম্যাচ পুরুস্কার তুলে দেন। এসময় জুনিয়র ক্রিকেট একাডেমির কার্যকরি কমিটির সদস্য শহীদুল ইসলাম শাকিল ও রাসুল ইসলাম স্বরোজ উপস্থিত ছিলেন।

আম্পায়ার হিসেবে খেলা পরিচালনা করেন  ওয়াপদা ও বিরলী ক্রিকেট একাডেমীর সাবেক খেলোয়াড় সম্্র্্ট তাজিম ও তামিম।

প্রসংগত; ওয়াপদা জুনিয়র ক্রিকেট একাডেমী ও বিরলী ক্রিকেট একাডেমীর ৬৮ জন ক্রিকেটার ৪টি দলে ভাগ হয়ে এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *