ফেনীতে অর্ধকোটি টাকার ইয়াবাসহ বাস চালক আটক

নিজস্ব প্রতিবেদক ৬ আগষ্ট ২০২০

ফেনীতে ৯ হাজার ৮৪০টি ইয়াবাসহ মোঃ জহুরুল হক (৫০) নামে শ্যামলী পরিবহনের এক বাসচালককে আটক করেছে র‌্যাব-৭। আজ বৃহস্পতিবার (৬ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ফেনীস্থ র‌্যাব-৭ ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান। জব্দৃকত ইয়াবার আনুমানিক মূল্য ৪৯ লক্ষ ২০ হাজার টাকা ।

 

মোঃ নুরুজ্জামান জানান, চট্টগ্রাম হতে একটি বাস করে ইয়াবা পাচারের খবর পেয়ে ফেনীর মহিপালে অবস্থান নেয় র‌্যাব-৭ সদস্যরা। এসময় শ্যামলী পরিবহনের সন্দেহজনক ওই বাসটিকে থামতে সংকেত দিলে সেটি পালিয়ে ঢাকার দিকে যাবার চেষ্টা করে। র‌্যাব-৭ সদস্যরা ধাওয়া করে সেটিকে মহিপালের ওরিন স্টোরের সামনে বাসটিকে থামাতে সক্ষম হয়। পরে তল্লাশী চালালে সেটির স্টিয়ারিংর এর নিচে লুকানো অবস্থায় একটি সাদা পলিথিনের ভেতরে ৯ হাজার ৮৪০টি ইয়াবা পাওয়া যায়। এ ঘটনায় জড়িত থাকায় ওই বাস চালককে আটক করা হয়। পাশাপাশি মাদক পরিবহনে ব্যবহৃত শ্যামলী আরএম-২ পরিবহনের বাসটি জব্দ করে র‌্যাব-৭।

 

আটক জহরুল যশোরের ঝিকরগাছার জাফরনগরের মৃত ওহেদ আলীর ছেলে। সে দীর্ঘদিন ধরে চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে ঢাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছে বলে জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে।

 

র‌্যাব-৭ কোম্পানী অধিনায়ক জানান, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *