ফেনীতে অবৈধ গ্যাস সংযোগের দায়ে দুই দালালের কারাদণ্ড, ৩ জনের জরিমানা

নিজস্ব প্রতিনিধি, ৩০ ডিসেম্বর

ফেনীতে অবৈধ গ্যাস সংযোগের দায়ে দুজনকে ১৪ দিন করে কারাদণ্ড এবং তিনজনকে ৭২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান।  ৩০ ডিসেম্বর দুপুরে  এ অভিযান পরিচালনা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মনিরুজ্জামানের জানান, ফেনী সদর উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ স্থাপন ও ব্যবহার করার অভিযোগে মোবাইল কোর্ট পরিচালনা করে ৩ জনকে ৭২ হাজার টাকা অর্থদন্ড ও ২ জনকে ১৪ দিন করে বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয় ।

এ সময় ফাজিলপুরের মীর বাড়িতে অনুমতি ব্যতিত অবৈধ গ্যাস সংযোগ স্থাপন ও প্রতারণামূলকভাবে গ্রাহকদের কাছ থেকে টাকা গ্রহন করার অপরাধে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ইলাশপুর গ্রামের বকু পুলিশ বাড়ির আলমগীরের ছেলে শরীয়তউল্লাহ রুবেলকে ১৪ দিন কারাদন্ড ও একই উপজেলার পূর্ব সিলোনিয়া গ্রামের মোহাম্মদ মোস্তফার ছেলে মোহাম্মদ ফখরুদ্দিনকে ১৪ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

ফাজিলপুর ইউনিয়নের মীর বাড়ির ওবায়দুল হকের ছেলে শামসুল হক মিরকে  ৫০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। এছাড়াও শহরের উত্তর সহদেবপুর এলাকার দেলোয়ার বেগম নামের এক বাড়িওয়ালাকে গৃহের গ্যাস সংযোগ নিয়ে হোটেল ব্যবসায় ব্যবহারের অপরাধে ১২ হাজার টাকা এবং শহিদ শহীদুল্লাহ কায়সার সড়কের ধানসিঁড়ি রেঁস্তোরা কে নির্ধারিত গ্যাসের অতিরিক্ত গ্যাস ব্যবহার করার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করা হয় । এ সময় সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অভিযান পরিচালনায় সহায়তা করেন গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড, গ্যাস বিতরন এরিয়া,ফেনী জেলা শাখার ম্যানেজার সাহাব উদ্দিন ও আইন  শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *