ফেনীতে অনুর্ধ্ব ১২ ও ১৮ বঙ্গবন্ধু ফুটবল টুর্ণমেন্টের উদ্বোধন

ক্রীড়া প্রতিবেদক-

ফেনীতে অনুর্ধ্ব-১২ ও অনুর্ধ্ব-১৮ বঙ্গবন্ধু একাডেমী কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন হয়েছে। উদ্বোধনী খেলায় অনুর্ধ্ব-১২ পর্বে ট্রাইবেকারে ফেনী ফুটবল একাডেমী ৮-৭ গোলে পরশুরাম ফুটবল একাডেমিকে পরাজিত করে কোয়াটার ফাইনাল নিশ্চিত করে। অনুর্ধ্ব-১৮ পর্বে ফেনী ফুটবল একাডেমী ২-০ গোলে পরশুরাম ফুটবল একাডেমিকে পরাজিত করে কোয়াটার ফাইনাল নিশ্চিত করে।

 

জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে ফেনী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় শহরের ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে টুর্ণামেন্টের উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান। ফেনী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ মিলনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতাউর রহমান। জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ডালিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

 

 

 

অনুর্ধ্ব-১২ খেলায় সেরা খোলোয়াড় নির্বাচিত হয় ফেনী ফুটবল একাডেমীর ২২নং জার্সি পরিহিত হাসান ও অনুর্ধ্ব-১৮ খেলায় সেরা খোলোয়াড় নির্বাচিত হয় ফেনী ফুটবল একাডেমীর ১১নং জার্সি পরিহিত রিসাত।

 

 

 

উদ্বোধনী খেলায় ৬টি উপজেলার নির্বাহী কর্মকর্তা, প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তা, ফেনী জেলা ক্রীড়া সংস্থার ও ফেনী ফুটবল এসোসিয়েশনের নির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।

 

মামুনুর রশিদ মিলন বলেন, অনুর্ধ্ব ১২ ও ১৮ ফেনী জেলার ১৬টি ফুটবল একাডেমী ৩২টি দল অংশগ্রহণ করছে। অনুর্ধ্ব ১২ দলের খেলা ৪০ মিনিট ও অনুর্ধ্ব ১৮ দলের খেলা এক ঘন্টায় অনুষ্ঠিত হচ্ছে। টুনামেন্টে প্রায় ৮ শতাধিক ক্ষুদে ও তরূণ ফুটবলার অংশগ্রহণ করছে।

 

 

 

খেলায় অংশগ্রহনকারী দলগুলো হলো- ফুটবল একাডেমী ফেনী, ফেনী স্পোর্টস একাডেমী, পরশুরাম ফুটবল একাডেমী, ছাগলনাইয়া ফুটবল একাডেমী, ফুলগাজী ফুটবল একাডেমী, দাগনভূঞা ফুটবল একাডেমী, ফুটবল একাডেমী দাগনভূঞা , মডার্ন ফুটবল একাডেমী, চম্পকনগর ফুটবল একাডেমী, গোবিন্দপুর ফুটবল একাডেমী, ফতেহপুর ফুটবল একাডেমী, জিএমহাট ফুটবল একাডেমী, মুন্সির হাট ফুটবল একাডেমী, নবাবপুর ফুটবল একাডেমী, লেমুয়া ফুটবল একাডেমী ও এভারগ্রীণ ফুটবল একাডেমী।দদদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *