ফেনীতে অনলাইন ফিমেইল এন্ট্রেপ্রেনর্স ফোরামের গ্র্যান্ড মিট গালা

নিজস্ব প্রতিনিধি, ৩০ নভেম্বর

অনলাইন ব্যবসা ভিত্তিক মেয়েদের সংগঠন ফেনী অনলাইন ফিমেইল এন্ট্রেপ্রেনর্স ফোরাম (ফফে) এর ২য় গ্র্যান্ড মিট গালা অনুষ্ঠিত হয়েছে।

গত বুধবার (২৫ নভেম্বর) আপন ইভেন্টস এর ব্যবস্থাপনায় ও ক্যারিয়ার সহায়ক প্রতিষ্ঠান দেখা হবে বিজয়ের সহযোগিতায় শহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাঃ সুমনী আক্তার ।

অনলাইন ভিত্তিক নারী উদ্যোক্তাদের, ক্রেতা, স্বজন ও শুভাকাক্সক্ষীদের অংশগ্রহণে দিনব্যাপী আয়োজনটি রুপ নেয় পুণর্মিলনীতে। গান-আড্ডা, খাওয়া-দাওয়া, মেহেদী উৎসব, কেক কাটা ও বিভিন্ন পণ্যের উৎসবমুখর প্রদর্শনীর মাধ্যমে আনন্দে মেতে উঠেন তারা।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুমনী আক্তার বলেন, আমি এই ফোরামের কর্মকান্ড সম্পর্কে পূর্ব থেকেই অবগত আছি। তারা নিজেরা যেভাবে এগিয়ে যাচ্ছে তেমনি তাদের মাধ্যমে ফেনীর মেয়েরাও এগিয়ে যাচ্ছে। মেয়েদের এ জাতীয় কর্মকাণ্ড প্রশংসনীয় ও অনুকরণীয়।

বর্তমানে আমাদের ফোরামের অনলাইন ভিত্তিক গ্রূপের সদস্য সংখ্যা প্রায় ২০ হাজার। তালিকাভুক্ত সেলার রয়েছেন ২ শতাধিক।

গ্রুপের সদস্যদের অংশগ্রহণে চলতি বছরের মার্চ মাসে ‘বাসন্তি হাওয়া’ নামে ফেনীতে প্রথমবারের মতো শুধুমাত্র মেয়েদের জন্য একটি ব্যতিক্রমধর্মী উৎসব আয়োজন করা হয়। এতে ফেনীর প্রায় ৫ হাজারেরও বেশী মেয়ে অংশ নেয় ।

স্টল দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে কেয়ার প্লাস নামক ড্রেস’র উদ্যোক্তা দিয়ানা বলেন, এর আগেও এই ফোরামের আয়োজনে অংশ নিয়েছি। তাদের অনুষ্ঠানগুলো বেশ সাড়া জাগানো হয়ে থাকে। এখানে এসে আমরা অনেকের সাথে পরিচিত হতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *