ফেনীতে অধিগ্রহণকৃত ভূমির আট কোটি ৭৭ লাখ টাকার ক্ষতিপূরণ প্রদান

ফেনীতে বিভিন্ন সংস্থার জন্য অধিগ্রহণকৃত ভূমির ক্ষতিপূরণ বাবদ আট কোটি ৭৭ লাখ টাকার চেক ভূমি মালিকদের মাঝে বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান এই চেক বিতরণ করেন।

 

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, ফেনী জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা রুবাইয়া আফরোজ, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) সজল কুমার দাস, নির্বাহী ম্যাজিস্ট্রেট রজত বিশ্বাস, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ আবু তাহের ভুঁইয়া এবং ক্ষতিপূরণপ্রাপ্ত ভূমি মালিকগণ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল) কর্তৃক চট্টগ্রাম-ফেনী বাখারাবাদ গ্যাস সঞ্চালন সমান্তরাল পাইপ লাইন নির্মাণ প্রকল্প, ফেনীর সোনাগাজীতে পূর্ববড়ধলী মৌজায় ১০০ মেগাওয়াট সৌর ও ১০০ মেগাওয়াট বায়ুচালিত বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্প, ফেনী জেলার সোনাগাজীতে চর মজলিশপুর, মজলিসপুর, চর লক্ষীগঞ্জ মৌজায় বক্তারমুন্সি-কাজিরহাট সড়কের ৯৪.৩১ মিটার দীর্ঘ পিসি গার্ডার সেতু নির্মাণে এপ্রোচ প্রকল্প এবং জেলার দাগনভূঞা উপজেলার রামনগর ও সেকান্দরপুর মৌজার একটি ১৩২/৩৩ কেভি জিআইএস গ্রীয় উপকেন্দ্রের জন্য একর জমি অধিগ্রহণ প্রকল্পে ২২ জন ভূমি মালিকদের মাঝে আট কোটি ৭৭ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *