ফুলগাজীর দুই ইউনিয়নের ভিক্ষুকদের প্রণোদনা প্রদান ও ভিক্ষুক মুক্ত ঘোষণা

ফুলগাজী (ফেনী) প্রতিনিধি, ২৯ আগস্ট ২০২০ইং
ফেনীর ফুলগাজী উপজেলার আমজাদহাট ও জিএমহাট ইউনিয়নের তালিকাভুক্ত ভিক্ষুকদের পুনর্বাসনে প্রণোদনা প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রী ঘোষিত ভিক্ষুকদের বিকল্প কর্মসূচীর আওতায় ফুলগাজী উপজেলার আমজাদহাট ও জিএমহাট ইউনিয়নের ১০ জন ভিক্ষুককে ভ্যান ও নগদ অর্থ প্রদান করা হয়।
ফুলগাজী উপজেলায় তালিকাভুক্ত ৯৩ জন ভিক্ষুকের মধ্যে আমজাদহাট ও জিএমহাট ইউনিয়নের নারী ও পুরুষ ১০ জনকে প‚নর্বাসন করা হলো। এর মধ্য দিয়ে দুই ইউনিয়নকে ভিক্ষুক মুক্ত ঘোষণা করা হলো।
শনিবার (২৯ আগস্ট) দুপুরে ফুলগাজীতে উপজেলা প্রশাসন আয়োজিত ভিক্ষুক পুনর্বাসন ও প্রণোদনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী।
অনুষ্ঠানে ফুলগাজী সহকারী কমিশনার (ভূমি) সুলতানা নাসরিন কান্তা’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, এডিসি জেনারেল সুমনী আক্তার, এডিসি সুজন চৌধুরী, ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলিম, ভাইস চেয়ারম্যান মঞ্জুরা আজিজ, ফেনী জেলা জাসদের সভাপতি মাষ্টার নুরুল ইসলাম, দরবারপুর ইউপির চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদার, আমজাদহাটের ইউপি চেয়ারম্যান মীর হোসেন মীরু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *