ফুলগাজীর আনন্দপুরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে একই পরিবারের ৭ জন অসুস্থ

নিজস্ব প্রতিনিধি>

ফুলগাজীর আনন্দপুরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে একই পরিবারের ৭ জন অসুস্থ হয়ে ফেনী জেলা সদর হাসপাতালে ভর্তি হয়েছে।মঙ্গলবার গভীর রাতে চৌধুরী বাড়িতে এঘটনা ঘটে। আহতদের মধ্যে নারী-শিশুও রয়েছে ।

আহতদের নিকট আত্মীয় শিম্ফা ভূঞা জানান, মঙ্গলবার গভীর রাতে কোন এক সময় অজ্ঞান পার্টির দুর্বৃত্তরা ঘরেভূক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো

মঙ্গলবার দুপুরের খাওয়া শেষ করে সবাই ঘুমিয়ে পড়ে এতে কোন সমস্যা দেখা না দিলেও যথারীতি রাত

১০টা থেকে সাডে ১০ টার মধ্যে সবাই রাতের খাবার খেয়ে ঘুমাতে গেলে নানা সমস্যা দেখা দেয়।এসময় কারো মাথা ঘুরানো,কারো আবার ঘুম ঘুম ভাব, ও শরীর ঝাকুনি দিতে থাকে ও মহুর্তের মধ্যে পরিবারের কয়েক জন সদস্য মিটিতে লুটিয়ে পড়ে,এক পর্যায়ে কাজের বুয়াসহ পরিবারের সবাই অজ্ঞান হয়ে যায়।পরে পূর্ব থেকে ওঁত পেতে থাকা অজ্ঞাত পার্টির লোকজন ঘরে ডুকে ৪২ ভরি স্বর্ণ ও নগদ টাকাসহ প্রায় ৩০লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে স্থানীয় গ্রামবাসী ও আত্মীয়দের সহযোগিতা পরিবারের অজ্ঞান হওয়া ৭ ব্যক্তিকে ফেনী অাধুনিক সদর হাসপাতালে ভর্তি করান।

এরা হলেন ওহিদ(৩২),স্বপন (৪৫),পিতা শহিদুল্লাহ চৌধুরী,সুর্বণা(১৬) পিতা স্বপন,নারগিছ(২৮)

শান্তি(২১),লিজা(২০)ও ওহিদ’র ৫ মাসের শিশু পুত্র জাহিদুল ইসলাম (৫মাস)।ফেনী সদর হাসপাতালের

মেডিসিন ও কার্ডিয়াক বিশেষজ্ঞ ডাঃ প্রশান্তি কুমার শীল, ডাঃ আব্দুল মতিন জানান,৭জনের মধ্যে ২জনের অবস্থা ভালো আছে।বাকিদের যথাযথ ভাবে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি, মানসিক চাপের কারনে একটু সময় লাগবে।এদিকে ৪নং অানন্দ পুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হারুন মজুমদার জানান,ঘটনাটি শুনে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেন তিনি।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির জানান, বিষয়টি সম্পর্কে আমি জেনেছি, তাৎক্ষণিক একজন পুলিশ অফিসার কে ঘটনাস্থলে ও ফেনী সদর হাসপাতালে পাঠিয়েছি। বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *