ফুলগাজীতে জাসদ নেতাকর্মীদের ওপর হামলা ও ছিনতাইয়ের ঘটনায় প্রতিবাদ সভা

ফুলগাজী প্রতিনিধি :

ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নের মনিপুর রাস্তা নামক স্থানে গত বুধবার রাতে জাসদ নেতাকর্মীদের গাড়ি বহরে হামলা, মোবাইল ও নগদ অর্থ ছিনতাইয়ের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে শনিবার (২ মার্চ) শনিরহাট বাজারে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- জেলা পরিষদের সদস্য ও ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী জামাল উদ্দিন।

ফুলগাজী জাসদের সভাপতি আবুল খায়ের মেম্বারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা জাসদের সভাপতি কাজী আবদুল বারী, পরশুরাম উপজেলা জাসদের সাধারণ সম্পাদক ও জেলা জাসদের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবদুল মোমিন মজুমদার বাবুল।
বক্তব্য রাখেন- বিশিষ্ট ব্যবসায়ী হাজী আবদুস ছোবহান মোল্লা, ফুলগাজী উপজেলা জাসদের সভাপতি আবুল খায়ের মেম্বার, সাধারন সম্পাদক বিনোদ বিহারী বিশ্বাস, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কাজী আবদুর রহিম ও ফেনী পৌর জাসদ নেতা মো. নাহিদ চৌধুরী।

আমজাদ হাট ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক জিয়া উদ্দীন মেম্বারের সঞ্চালনায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ফুলগাজী উপজেলা জাসদের দপ্তর সম্পাক ওমর ফারুক, আমজাদ হাট ইউনিয়ন জাসদের সাবেক সভাপতি মাষ্টার শাহজাহান, দরবারপুর ইউনিয়ন জাসদের সভাপতি আবুল কালাম মজুমদার, ফুলগাজী ইউনিয়ন জাসদের সভাপতি হাফেজ আহাম্মদ, আনন্দপুর ইউনিয়ন জাসদের আহবায়ক রিয়াজ উদ্দিন, আমজাদ হাট ইউনিয়ন জাসদের সহ সভাপতি নাছিমা বেগম মেম্বারসহ আওয়ামী লীগ, জাসদসহ স্থানীয় বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য; ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতারের নিজ বাসভবন ছাগলনাইয়ায় ফুলগাজী উপজেলা জাসদের নেতাকর্মীরা সাক্ষাত শেষে বুধবার রাতে সিএনজি যোগে ফুলগাজী যাওয়ার পথে আমজাদহাট ইউনিয়নের মনিপুর রাস্তা নামক স্থানে গাছের টুকরো ফেলে অবরুদ্ধ করে রাখে ৮-১০ জন দুর্বৃত্ত। মুখোশ পরে অতর্কিতভাবে নেতাকর্মীদের ওপর রামদা, কিরিচ, রড ও পিস্তল নিয়ে হামলা করে দুর্বৃত্তরা। এ সময় তাদের কাছে থাকা ১২টি মোবাইল হ্যান্ডসেট ও নগদ প্রায় ৩৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *