ফুলগাজীতে খাবারে নেশার দ্রব্য দিয়ে সিএনজি অটো ছিনতাই

ডেক্স খবর: ফুলগাজীতে এক চালককের খাবারে নেশার দ্রব্য মিশিয়ে ঘুম পাড়িয়ে সিএনজি অটোরিক্সা ছিনতাই করেছে দূর্বৃত্তরা। ফুলগাজী-পরশুরাম সড়কে এ ঘটনায় ঘটে। ওই চালককে ফেনী জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ভুক্তভোগীর পরিবার জানান, করেরহাট থেকে ছাগলনাইয়ায় যাওয়ার কথা বলে  ৮শ টাকা ভাড়ায় তিনজন যাত্রী নিয়ে রওয়ানা হয় সিএনজি অটোরিকশা চালক সুমন (২৫)।

যাত্রীরা ছাগলনাইয়ায় না নেমে তাদেরকে ফুলগাজীতে পৌঁছে দেয়ার অনুরোধ করে চালক সুমনকে। রাত বেশী হওয়ায় চালক যেতে না যেতে চাইলে চতুর যাত্রীরা ঢাকার এক ডিবি পুলিশের নাম ভাঙ্গিয়ে মোবাইলে কথা বলার জন্য সুমনকে দেয়। রাস্তায় কোন সমস্যা হলে ডিবি পুলিশ ব্যবস্থা নিবে বলে সুমনকে আশ্বস্ত করে। রাত সাড়ে ১১টার দিকে ফুলগাজী থানা থেকে ১ কিলোমিটার এগিয়ে গেলে যাত্রীরা সুমনকে গাড়ী থামাতে বলে। গাড়ী থামানো মাত্র চালকের মুখে জোরপূর্বক নেশাজাতীয় খাবার ঢুকিয়ে তাকে দিয়ে রাস্তায় ফেলে দিয়ে সিএনজি অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়।
এদিকে বুধবার ভোরে স্থানীয় লোকজন চালক সুমনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করে। সুমন সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের মধ্যম চাঁদপুর গ্রামের আবদুল মতিন মিলনের ছেলে।
সুমনের মা জানিয়েছে, গাড়ীটি ৬/৭ দিন আগে ক্রয় করা। পেটের দায়ে সিএনজি অটোরিক্সা গাড়ীটি নিয়ে বের হলে ছিনতাইয়ের কবলে পড়ে গুরুতর আহত হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *