ফুলগাজীতে আ’লীগের নির্বাচনী জনসভা

 

মোঃ সাইফুল ইসলাম মজুমদার:

ফুলগাজীতে নৌকার সমর্থনে আ’লীগের নেতৃত্বাধীন মহাজোট প্রার্থী শিরীন আখতারের এক নির্বাচনী জনসভা বুধবার বিকালে অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সভাপতি হাজী জামাল উদ্দিন। উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম মজুমদারের পরিচালনায় এবং সদর ইউপি’র চেয়ারম্যান নুরুল ইসলামের  সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। তিনি বলেন ৩০ ডিসেম্বর আওয়ামীলীগ ক্ষমতায় আসলে বাংলাদেশ বিজয়ী হবে।বিএনপি এখন মাথাবিহীন দলে পরিনত হয়েছে। স্বাধীনতা অক্ষুণ্ণ রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধি শিরীন আখতারের জন্য নৌকায় ভোট প্রার্থনা করে নাসিম বলেন কিছু দিনের মধ্যে মুহুরী নদীর বন্যা নিয়ন্ত্রণ বাঁধ নির্মাণ করা হবে। ফুলগাজী উপজেলার সাবেক চেয়ারম্যান একরামুল হক একরামের স্মৃতিচারণ করে নাসিম বলেন,মরহুম একরাম শিরীন আপাকে এই এলাকায় গনমানুষের নিকট নিয়ে এসেছে।

বিশেষ অতিথি হিসেবে ফেনী-১ মহাজোটের প্রার্থী শিরীন আখতার বলেন, আওয়ামী লীগ বিজয়ী হলে বাংলাদেশ হতে সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মুল হবে, দেশ উন্নয়ন ও উৎসবে মেতে উঠবে।

বিশাল এই জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী-২ এর সাংসদ নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ জাহানারা বেগম সুরমা,জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি খায়রুল বশর মজুমদার তপন, সহসভাপতি এড.আকরামুজ্জামান,ফেনী জর্জ কোর্টের  জিপি এড.প্রিয়রঞ্জন দত্ত পরশুরাম উপজেলার চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদা, আনন্দপুর ইউপি চেয়ারম্যান হারুন মজুমদার, ছাত্রলীগ সভাপতি আবু বক্কর দিদার, সাধারন সম্পাদক শামীম মজুমদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *