ফুলগাজীতে আলিমকে সমর্থন জানিয়ে সরলেন রামিম

নিজস্ব প্রতিনিধি,

ফুলগাজী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ রামিম হোসেন। বুধবার শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তিনি দলীয় স্বার্থে সরে যাওয়ার কথা জানান। লিখিত বক্তব্যে তিনি বলেন, দলীয় স্বার্থে আমি ফুলগাজী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আবদুল আলিমকে সমর্থন করে সরে দাঁড়ালাম।

 

এর আগে ৪র্থ দফায় উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণার পর ৪ মার্চ ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আবদুল আলিম ও স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ রামিম হোসেন মনোনয়নপত্র দাখিল করেন। ৬ মার্চ বাছাইকালে স্বতন্ত্রপ্রার্থী মোহাম্মদ রামিম হোসেনের মনোনয়নপত্র বাতিল করেন রিটানিং কর্মকর্তা। পরে তিনি পরে তিনি উচ্চ আদালতে রিট পিটিশন (৩২৭০/২০১৯) দাখিল করলে ১৯ মার্চ রামিম হোসেনের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়।

 

২৫ মার্চ উচ্চ আদালতের রায়ের পর রিটানিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক পিকেএম এনামুল করিম আবদুল আলিমকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা প্রত্যাহার করে নির্বাচন আয়োজনের গণবিজ্ঞপ্তি জারি করেন। পরে ২৭ মার্চ সাংবাদিক সম্মেলনের মাধ্যমে রামিম হোসেন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

 

এ সময় ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গিটার, ফুলগাজী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আবদুল আলিম, ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবীর শামিমসহ দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *