ফাজিলপুরে যুবদল নেতার উপর হামলা>আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

সদর প্রতিনিধি, ৪ আগস্ট
 ফেনীর ফাজিলপুরে  যুবদল নেতা আবদুল কাদেরের উপর হামলা করেছে সন্ত্রাসীরা।  আহত কাদের  ফাজিলপুর ইউনিয়নের ৮ নং ওর্য়াড় যুবদলের সভাপতি।
  ভুক্তভোগী পরিবার জানান,  একদল সন্ত্রাসী যুবদল নেতা আবদুল কাদেরকে বাড়ী থেকে তুলে নিয়ে নির্মমভাবে পিটিয়ে হাতপা ভেঙ্গে আহত করে। খবর পেয়ে পুলিশ ঘটনার স্থলে গিয়ে আহত যুবদল নেতাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে । এ পুলিশ জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে। আহত যুবদল নেতা আবদুল কাদেরের বোন নাসরিন আক্তার জানান, আজ বেলা ১২ টার সময় কাদেরকে বাড়ী থেকে ধরে নিয়ে নির্মম প্রহার করে সন্ত্রাসীরা। পরে পুলিশ গিয়ে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
বোগদাদিয়া তদন্ত কেন্দ্রের ইনর্চাজ ওসমান গনি জানান- হামলায় জড়িত সন্দেহে তিনজনকে পুলিশ আটক করেছে। তাদেরকে জিঙ্গাসাবাদ করা হচ্ছে। হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেলে পুলিশ তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নিবে। এছাড়া আহতকে ফেনী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে জেলা যুবদলের দপ্তর সম্পাদক আল ইমরান স্বাক্ষরিত এক বিবৃতিতে ফাজিলপুরে যুবদল নেতা পিটিয়ে আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খোন্দকার ও সাংগঠনিক সম্পাদক নঈম উল্যাহ চৌধুরী বরাত। তারা অবিলম্বে হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *