ফরহাদনগরে ধর্ষণের চেষ্টার অভিযোগ, ইউপি সদস্য চাচা শশুরের নামে মামলা

নিজস্ব প্রতিনিধি, ৪ জানুয়ারী

ফেনীতে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে শাহআলম খোন্দকার প্রকাশ সাহাব উদ্দিন (৪৫) নামে ফরহাদ নগর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

 

অভিযুক্ত সাহাব উদ্দিন ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য। রোববার (৩ জানুয়ারি) বিকেলে নির্যাতিতা গৃহবধূ নিজেই মামলা দায়ের বিষয়টি নিশ্চিত করেন।

 

মামলার এজহারে বাদী উল্লেখ করেন,‘ইউপি সদস্য সাহাব উদ্দিন সর্ম্পকে তার দূরসম্পর্কের চাচা শ্বশুর। দীর্ঘদিন ধরে তিনি তাকে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছে। কিন্তু কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ৩০ ডিসেম্বর বিকেল ৩টায় তার ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে।

 

পরে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে মারধর করে এবং শরীরে বিভিন্ন স্থানে মারাত্বক জখম করে। ওই গৃহবধূর শ্বশুর-শাশুড়ি ঢাকায় থাকার সুবাধে পরিকল্পিতভাবে সাহাব উদ্দিন এ কাজ করেছেন।

পরে স্থানীয়রা চলে আসায় আসামি সাহাব উদ্দিন মেম্বার সরে পড়েন এবং হুমকি দেন, এ বিষয়ে থানায় কোনো ধরনের মামলা মোকদ্দমা করলে ফের ধর্ষণ করবে এবং মেরে মরদেহ গুম করে দেবে বলে হুমকি দেন।

 

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ওমর হায়দার বলেন, এ বিষয়ে নির্যাতিতা গৃহবধূ ৯ (৪) (খ) ২০০০ সালের নারী ও শিশু নির্বাতন দমন আইন সংশোধনী ২০০৩ তৎসহ ৪৪৮/৩২৩/৫০৬ পেনাল কোড ১৮০০ ধারায় মামলা দায়ের করেন। এ ব্যাপারে পুলিশ তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেবে।

 

এ বিষয়ে অভিযুক্ত সাহাব উদ্দিন মেম্বার অভিযোগ অস্বীকার করে বলেন, এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট। আমি ষড়যন্ত্রের স্বীকার। সামনে আমার ইউনিয়ন পরিষদ নির্বাচন। আমার প্রতিপক্ষ শক্তি আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *