প্রাথমিক শিক্ষক সমিতির সকল কার্যক্রমে আদালতের নিষেধাজ্ঞা

নিজস্ব প্রতিনিধি>>

বাংলাদেশ  প্রাথমিক শিক্ষক সমিতি ফেনী জেলা শাখার  সকল কার্যক্রমে আদালতের নিষেধাজ্ঞা জারী করেছেন। ২৬ ফেব্রুয়ারী ২০১৮ ফেনী সদর সিনিয়র সহকারী জজ সুলতানা রাজিয়া আদালতে এ আদেশ দেন।

উল্লেখ করা হয়, বাংলাদেশ  প্রাথমিক সরকারী বিদ্যালয় শিক্ষক সমিতির ফেনী জেলা শাখার সাধারন সম্পাদক জসিম ্‌উদ্দিনের আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ আদালত এ আদেশ দেন ।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ফেনী জেলা শাখা নির্বাচনী প্রক্রিয়া ২৩-২-২০১৮ শুরু হয় ।  গত ২২-২-১৮ তারিখে আবেদনের শুনানি হয় ।শুনানি শেষে ২৬ ফেব্রুয়ারী  আপত্তী দাখিল ও শুনানি পর্যন্ত বিবাদী পক্ষ যাতে কোন প্রকার নির্বাচন কার্য পরিচালনা না করে তৎসমে বিবাদীগণকে অন্তবর্তীকালীন নিষেধাজ্ঞা আদেশ প্রদান করেন ।

আগামী ১২ এপ্রিল ২০১৮ বিবদীগনকে সশরীরে আদালতে উপস্থিত থাকার জন্য আদেশ প্রদান করেন আদালত ।

এদিকে জেলা কমিটির বিবাদীর পক্ষের  বাংলাদেশ  প্রাথমিক শিক্ষক সমিতি ফেনী জেলা শাখার  সম্পাদক গিয়াশ উদ্দিন জানান, নিষেধাজ্ঞা জারীর সত্যতা নিশ্চিত করেন ।

অপরদিকে বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় সমিতির সিনিয়র যুগ্ন মহাসচিব মহি উদ্দিন খোন্দকার জানান, সাধারণ শিক্ষকদের মধ্যে এ নিয়ে বিভ্রান্তি নিরসন কল্পে বাংলাদেশ   সরকারী প্রাথমিক  বিদ্যালয় শিক্ষক সমিতি আদালতের আশ্রয় নিতে বাধ্য হয়েছে বলে আমি মনে করি ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *