পূর্ব বিজয়সিংহে অগ্নিকাণ্ডে ৬ পরিবার নিঃস্ব

ফেনী প্রতিনিধি, ১৯ মার্চ।।
ফেনী শহরতলীর পূর্ব বিজয় সিংহ এলাকায় অগ্নিকাণ্ডে ৬ পরিবার নিঃস্ব হয়ে গেছে। আজ ১৯ মার্চ শুক্রবার বেলা তিনটার দিকে ফেনী পৌরসভার ১৩ নং ওয়ার্ডের জিএম ম্যানশন কলোনির এক অংশে অগ্নিকাণ্ডের ফলে এ দুর্ঘটনা ঘটে।

ফেনী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাকির হোসেন জানান, কলোনির পাশের একটি খোলা জায়গায় ময়লার ডাস্টবিনে আগুন জালানো হয়েছিল সেখান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। সাইড ওয়াল ও টিন সেটের ঘরের বেড়ার সিলিংয়ে প্রথমে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। এরপর খুব দ্রুত দক্ষিণ দিকে ছড়িয়ে পড়ে এবং ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এর চারটি লাইন একসাথে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের আন্তরিকতার কারণে আগুন অন্যদিকে ছড়াতে পারেনি। তবে আগুন নিয়ন্ত্রণে আনতে আনতে প্রায় পাঁচটি ফ্যামিলির নগদ টাকাসহ অনেক ক্ষতি হয়েছে।

স্থানীয় ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন খান ফেনীর তালাশকে জানান আগুনে জিএম ম্যানশনের বেলায়েতের আলাউদ্দিনের মামুনের ফাতেমার রুবায়েতের ও রহমানের ৬ ফ্যামিলির প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে তৎমধ্যে ক্ষতি হয়ে যায়।
গ্রস্থ প্রতিটি পরিবারকে ২৫ কেজি চাউল, ডাল, তেল, পেঁয়াজ, লবণ, চিনি, হলুদ, মরিচসহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *