পাঁচগাছিয়া ইউপি যুবলীগের কমিটি বিলুপ্তি

শহর প্রতিনিধি :

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়ন যুবলীগের কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়েছে। বুধবার (২ ডিসেম্বর) ফেনী পৌরসভার লিবার্টি সুপার মার্কেটের নিচ তলা সদর উপজেলা যুবলীগের একটি জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আবসার আপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক করিম উল্যাহ আজাদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব।

 

সভায় বক্তব্য রাখেন- পাঁচগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক লিটন ও সাধারণ সম্পাদক ও পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক। এ সময় জেলা ও উপজেলা যুবলীগের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সভা সূত্রে জানা যায়, তৃণমূল পর্যায়ে যুবলীগের সাংগঠনিক কাঠামোকে আরো গতিশীল করতে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়ন যুবলীগের পুরাতন কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়েছে। সভায় সিদ্ধান্তমতে আহŸায়ক কমিটি গঠনের লক্ষ্যে আগামী ১০ দিনের মধ্যে আহŸায়ক ও যুগ্ম আহŸায়ক পদে আগ্রহীদের বায়োডাটা (সিভি) জমা দিতে বলা হয়েছে।

 

উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আবসার আপন জানান, এর আগে পাঁচগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি পদে নাছির উদ্দিন দায়িত্ব পালন করেছেন। এছাড়া দুই বছর পূর্বে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এ বি এম সুমনতে অব্যাহতি প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *