পরশুরামে বিদ্যালয়ের নৈশপ্রহরীকে ছুুরিকাঘাত করে পাখা চুরি

পরশুরাম প্রতিনিধি->>

পরশুরামে পরশুরাম বাজার সংলগ্ন পরশুরাম মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরের দল স্কুলে দায়িত্বরত নৈশপ্রহরী মো. তাজুল ইসলামকে ছুুরিকাঘাত করে বিদ্যালয়ের শ্রেণিকক্ষে থাকা পাঁচটি বৈদ্যুতিক পাখা ও জানালার রড চুরি করে নিয়ে যায়। শনিবার ভোর রাতে পরশুরাম বাজারের প্রধান সড়কের পাশে অবস্থিত পরশুরাম মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে।

আহত নৈশপ্রহরী মো. তাজুল ইসলাম জানায়, প্রতিদিনের মতো শুক্রবার তিনি স্কুল পাহারারত ছিলেন। রাত সাড়ে তিনটির দিকে চোরের দল স্কুল ভবনের জানালার রড ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এসময় একজন দরজার বাইরে থেকে পাহারা দিচ্ছিল ও আরো তিন জন বৈদ্যুতিক পাখা খুলে নিয়ে যাচ্ছিল। হঠাৎ একটি টেবিল পড়ে শব্দ হওয়াতে তিনি বিষয়টি টের পেয়ে যায়। পরে তাদের ধাওয়া করলে চোরের দল তাকে ছুরি মেরে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে তার শোর চিৎকার শুনে বাজারের অন্য নৈশপ্রহরীর ছুটে এসে তাকে দ্রুত উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে নিয়ে যায়।

স্কুলের প্রধান শিক্ষক শিরিন আকতার জানান, শুক্রবার রাতে নৈশপ্রহরী টেলিফোন করে জানান স্কুলে চুরির ঘটনা ঘটেছে এবং তাকে ছুরি মেরে গুরতর আহত করেছে।

পরশুরাম উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা নাসরিন জানান, খবর পেয়ে শনিবার সকালে তিনি স্কুল পরিদর্শনে যান। স্কুলের প্রধান শিক্ষক ও নৈশপ্রহরীকে থানায় গিয়ে মামলা করার নির্দেশ দিয়েছেন তিনি।

পরশুরাম বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক লোকমানুজজামান আজাদ জানান, পরশুরামে প্রায় প্রতিরাতেই চুরি, ডাকাতির ঘটনা ঘটে যাচ্ছে। চুরি-ডাকাতির হাত থেকে পরশুরাম বাসীকে রক্ষা করতে উপজেলা নির্বাহী অফিসার, জেলা প্রশাসককে একাধিকবার অবহিত করা হয়েছে। তবে আইনশৃঙ্খলা বাহিনী চোরের দলকে এখনও আটক করতে না পারায় চুরি-ডাকাতি কোন ভাবেই থামছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *