না ফেরার দেশে চলে গেলেন বিএনপি নেতা সৈয়দ মিজান

প্রেস বিজ্ঞপ্তি>>
ফেনী সদর থানা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাডভোকেট সৈয়দ মিজানুর রহমান মিজান আর নেই ( লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। মঙ্গলবার রাজধানীর ইউনাইটেড হাসাপতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর আগে রোববার হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ফেনী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে পরে রাজধানীর ওই হাসপাতালে স্থানান্তর করা হয়।মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫২)

তার এমন অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা, মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপার্সনের উপদেষ্টা ফেনী বিএনপি নেতা অধ্যাপক জয়নাল আবেদীন ভিপি, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আবু তাহের, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন মিষ্টার প্রমূখ।

ফেনী জজ কোর্টের আইনজীবি সৈয়দ মিজান ফেনী শহরের রামপুর এলাকার স্থায়ী বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, এক ছেলে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি দীর্ঘদিন ফেনী জেলা ছাত্রদল ও যুবদলের সভাপতি ছিলেন।
বিকেল ৫টায় ঢাকায় পল্টনে প্রথম জানাযা অনুষ্ঠিত হবে। বৃধবার সকাল ৯টায় ফেনী জজ আদালতের সমানে দ্বিতীয় ও বেলা ১১টায় বাড়ির দরজায় তৃতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *