ধলিয়া ৫নং ওয়ার্ডের উপ-নির্বাচন, সবুজ মেম্বার নির্বাচিত

প্রতিনিধি  : ফেনী সদর উপজেলার ধলিয়া ইউপিতে মেম্বার পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনে আবুল বশর সবুজ মেম্বার নির্বাচিত হয়েছেন।

প্রিজাইডিং অফিসার সাইফুর রহমান বলেন, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সকালে বৈরী আবহাওয়ার কারণে ভোটারদের উপস্থিতি কম ছিলো, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়ে। অলীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার ২ হাজার ৩শ ৩৭ জন।

স্বতঃস্ফূর্তভাবে ভোট দেন ১ হাজার ১শ ৯৮ জন ভোটার। উপ-নির্বাচনে আবুল বশর সবুজ (ফুটবল) ৬১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ধন্ধি মো. আবদুল আলী (মোরগ) ৩৫৯ ভোট পেয়েছেন। অপর প্রতিদ্ধন্ধি কাজী নুরুল আফসার বাচ্চু (আপেল) পেয়েছেন ১৩৬ ভোট। ২৬টি ভোট বাতিল হয়েছে। নির্বাচনে সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন ফেনী সদর উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার মীর কাশেদুল হক ও সাইফুল ইসলাম সাইফ।

 

ফেনী মডেল থানার এস.আই আবদুল আলিম জানান, শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রে আনসার, পুলিশ দায়িত্ব পালন করছে।

উল্লেখ্য, ২০১৯ সালের ৫ জানুয়ারী ধলিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার আবদুল হক সেলিম অসুস্থ্য হয়ে মৃত্যুবরণ করলে নির্বাচন কমিশন এই পদটি শূণ্য ঘোষণা করেন। উপ-নির্বাচনে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *