দুই খেলোয়াড়কে দিল সংবর্ধনা ফেনী জেলা ক্রীড়া সংস্থা

ফেনী জেলা ক্রীড়া সংস্থার দোয়া ও ইফতার মাহফিল ০৫ জুন মঙ্গলবার খায়রুল আনোয়ার পেয়ারু জিমনেসিয়ামে অনুষ্ঠিত হয়। ফেনী জেলা জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মনোজ কুমার রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমির হোসেন বাহারের তত্ত্বাবধানে দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবময় দেওয়ান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) পি কে এনামুল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাহবুবুল আলম মজুমদার, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফেনী আবাহনী ক্লাবের সভাপতি মজিবুল হক রিপন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন-সম্পাদক সাহেদ উদ্দিন মিল্লাত, কোষাধ্যক্ষ সাইফুর রহমান সাইফু, সদস্য আমজাদ হোসেন বিপ্লব, আলহাজ্ব হারুন অর রশীদ মজুমদার, আবদুল মোতালেব হুমাযুন, মো. আজম চৌধুরী, জহির উদ্দিন মাহমুদ চৌধুরী মুকুট, এম. সফিকুল হোসেন মহিম, চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব, দেলোয়ার হোসেন ডালিম, মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শামীম আক্তার প্রমুখ।
জেলা ক্রীড়া সংস্থার সদস্যসহ সাংবাদিক ও সুশিল সমাজের প্রতিনিধিরা দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন। ইফতার পূর্বে দেশ জাতির কল্যান কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।
ইফতার পূর্বে অনুষ্ঠানে নেপালে অনুষ্ঠিত আইপিএফ ফাস্ট ইন্টারন্যাশনাল কারাতে অংশ নিয়ে ব্রোঞ্জ পদক পাওয়ায় ফেনীর মোঃ মামুনকে ও বাংলাদেশ যুব গেমস ২০১৮তে জাতীয় পর্যায়ে কারাতে স্বর্ণ পদক পাওয়ায় মুন্নি আক্তারকে সংবর্ধনা, ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান করা হয়। এ সময় ফেনী আবাহনী ক্লাবের সভাপতি ও ফাজিলপুর ইউপি চেয়ারম্যান মজিবুল হক রিপন ব্যাক্তিগত তহবিল থেকে ২৫ হাজার টাকা করে দ্ইুজনকে ৫০ হাজার টাকার অনুদান প্রদান করে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *