দুই অসহায় নারীকে ঘর উপহার দিলেন পল্লী বিদ্যুতায়নবোর্ডের চেয়ারম্যান

নিজস্ব প্রতিনিধি, ৭ জানুয়ারী
‘আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’ এই শ্লোগানে মুজিব শতবর্ষে দেশের গৃহহীন অসহায় সব মানুষের মাথাগোঁজার ঠাঁই নিশ্চিত করতে সরকারের পাশাপাশি বেসরকারি পর্যায়েও সমাজের বিত্তশালী ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়নবোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মঈন উদ্দিন চৌধুরী ও বোর্ডের আওতাধীন সমিতিগুলোর কর্মকর্তাদের ব্যক্তিগত অর্থায়নে গৃহহীন ৯১টি অসহায় পরিবারকে বিনামূল্যে ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে।

ফেনীর দাগনভূঞা উপজেলার খুশিপুরে গৃহহীন দুই অসহায় নারীকেও বিনামূল্যে নির্মাণ করে দেওয়া হয় দুটি ঘর। নবনির্মিত দুটি ঘরের একটি পল্লী বিদ্যুতায়নবোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন চৌধুরীর ব্যক্তিগত তহবিল এবং আরেকটি ফেনী পল্লী বিদ্যুত সমিতির কর্মকর্তাদের অর্থায়নে নির্মাণ করা হয়েছে।

 

মিনারা আক্তার ও বিবি জোহরা নামে এই দুই অসহায় গৃহহীন নারীকে আজ বৃহস্পতিবার নবনির্মিত দুটি ঘর ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়নবোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল ( অব.) মঈন উদ্দিন চৌধুরী।
জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মিলনের সভাপতিত্বে ও পল্লী বিদ্যুতের দাগনভূঞা আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) প্রকৌশলী জাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, ফেনী পল্লী বিদ্যুত সমিতির মহাব্যবস্থাপক (জিএম) মো. আক্তার হোসেন, নির্বাহী প্রকৌশলী আলমগীর হোসেন, ফেনী প্রেসক্লাবের সভাপতি, দৈনিক অজেয় বাংলা সম্পাদক শওকত মাহমুদ।

এছাড়াও উপস্থিত ছিলেন জায়লস্কর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল মতিন চৌধুরীসহ উপকারভোগী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *