দাগনভূঞায় মাদকসহ কারবারি আটক

দাগনভূঞা প্রতিনিধি

দাগনভূঞায় ফেন্সিডিল ও মদসহ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে দাগনভূঁইয়া সিলোনিয়া বাজারে চেকপোষ্ট বসিয়ে তল্লাশি করে একটি প্রাইভেটকার থেকে ৯৬ বোতল ফেন্সিডিল ও ২৪ বোতল ভারতীয় হুইস্কি মদসহ মাদক বিক্রেতা মো. ফয়েজ আহম্মেদকে (৫০) আটক করে র‌্যাব। মাদক পরিবহনের কাজে প্রাইভেটকারটি জব্দ করেছে র‌্যাব।

 

আটক মাদক বিক্রেতা ও চালক মো. ফয়েজ আহম্মেদ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার সাতঘরিয়া পাটোয়ারী বাড়ীর সৈয়দ আহম্মেদের ছেলে।

 

র‌্যাব-৭ ফেনী র‍্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বৃহস্পতিবার রাতে দাগনভূঁইয়া সিলোনিয়া বাজারে চেকপোষ্ট বসিয়ে তল্লাশি চালায়। এসময় সন্দেহজনক একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো গ-১২-১১১০) থামানোর সংকেত দিলে চালক গাড়ি না থামিয়েই দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে। পড়ে র‌্যাব ধাওয়া করে প্রাইভেটকারটিকে আটক করে। এসময় চালক মাদক বিক্রেতা মো. ফয়েজ আহম্মেদকে আটক করে। পরে প্রাইভেটকার তল্লাশী করে ৯৬ বোতল ফেন্সিডিল ও ২৪ বোতল ভারতীয় হুইস্কি মদ উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লাখ ৪৪ হাজার টাকা।

 

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃত জানায়, সে সুকৌশলে দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য কুমিল্লা সীমান্ত থেকে সংগ্রহ করে জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবীদের কাছে বিক্রী করে আসতো। র‌্যাব আরো জানায়, আটককৃত ব্যাক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাগনভূঁইয়া থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *