দাগনভূঞায় নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী রোকসানাকে সমর্থন জানিয়ে সরলেন শেফালী

নিজস্ব প্রতিনিধি

 

ফেনী জেলা আওয়ামী লীগ মনোনীত দাগনভূঞা উপজেলা পরিষদের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী, উপজেলা যুব মহিলা লীগ সভাপতি ও দৈনিক সমসাময়িক প্রতিদিন সম্পাদক রোখসানা আক্তার ছিদ্দিকীকে সমর্থন করে মনোনয়নপত্র প্রত্যাহার করে সরে দাঁড়ালেন উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা আক্তার শেফালী।

রোববার দুপুরে ফেনী জেলা নির্বাচন কর্মকর্তা মো. নাছির উদ্দিন পাটওয়ারীর হাতে প্রত্যাহার পত্র তুলে দেন তিনি। এসময় দাগনভূঞা উপজেলা যুবলীগ সভাপতি ও ইয়াকুবপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল উপস্থিত ছিলেন।

এদিকে দাগনভূঞা উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন মামুন দলের প্রতি আনুগত্য জানিয়ে মনোনয়ন প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন। ফলে নির্বাচন অনুষ্ঠিত হবে আ.লীগ প্রার্থী মো. শাহীন মুন্সি ও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কাজী রবিউল হকের মধ্যে। মহিলা ভাইস চেয়ারম্যান পদে রোকসানা আক্তার সিদ্দিকী, ফারহানা নিগার ও আনোয়ারা বেগমের মধ্যে।

উল্লেখ্য, ফেনীতে চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে জেলার ছয়টি উপজেলায় বিভিন্ন পদে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ঘোষনা এবং ৫ জনের প্রার্থীতা বাতিল করা হয়েছে। জেলার ছয়টি উপজেলার মধ্যে সোনাগাজী, দাগনভূঞা, পরশুরাম ও ছাগলনাইয়া উপজেলায় চেয়ারম্যান পদে একক প্রার্থী রয়েছেন।

এছাড়া ফেনী সদর ও পরশুরাম উপজেলায় ভাইস চেয়ারম্যান (পুরুষ ও মহিলা) পদে চারজন একক প্রার্থী রয়েছেন। আগামী ১৩ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। ১৪ মার্চ প্রতীক বরাদ্ধ ও ৩১ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। তারপর একক প্রার্থীদেরকে বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত ঘোষণা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *