দাগনভূঞায় ট্রাক্টরচাপায় স্কুলছাত্রী নিহতের ঘটনায় বিক্ষোভ

 

দাগনভূঞার দুধমুখা বাজারে শনিবার সকালে মাটিবাহী ট্রাক্টর স্কুল ভ্যান গাড়ীতে চাপা দিলে ঘটনাস্থলে আইনুন নাহার আনিকা (৭) নিহত হয়। একই গাড়ীতে থাকা ৩ সহপাঠিসহ ভ্যান গাড়ির ড্রাইভার গুরুতর আহত হয়।

 

দাগনভূঞা থানার (ওসি) মো. ছালেহ আহমদ পাঠান জানায়, ওইদিন সকাল সাড়ে আটটায় দুধমুখা আইডিয়াল কিন্ডার গার্টেনের ভ্যানগাড়ী স্কুল ছাত্র-ছাত্রী নিয়ে স্কুলে যেতে দুধমুখা বাজারে পৌঁছলে পেছন থেকে ব্রিক ফিল্ডের মাটি বোঝাই ট্রাক্টর ভ্যান গাড়ীকে চাপা দেয়। তাতে ঘটনাস্থলে আইনুন নাহার আনিকা (৭) মারা যায়। ভ্যানগাড়ীতে থাকা আইমন (১০), হিমেল (৭), মাহাতি (৭) ও ভ্যানগাড়ী চালক বেলাল হোসেন (৪০) গুরুতর আহত হয়। আহতদেরকে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত আইনুন নাহার নিশাত উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের চন্ডীপুর গ্রামের ডা. এনামুলের বাড়ীর আনিসুর রহমানের মেয়ে।

 

এসময় স্থানীয়রা বিক্ষুব্দ হয়ে উঠে এবং ফেনী-বসুরহাট রোড টায়ার জ্বালিয়ে অবরোধ করে রাখে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন ও অবরোধ উঠিয়ে নিতে বলেন। দাগনভূঞার সহকারী কমিশনার (ভূমি) চৈতি সর্ববিদ্যা বিক্ষুব্দদের দাবির প্রেক্ষিতে এস.বি ব্রিক ফিল্ড বন্ধ করে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *