দাগনভূঞাঁয় হত্যা মামলার আসামী গুলিবিদ্ধ হয়ে নিহত

ফেনী প্রতিনিধি, ১৬ মে ২০১৮
শের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে । মঙ্গলবার রাতেদাগনভ‚ঞার খুশিপুরে এঘফেনীতে প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে শ্রেণি কে ধর্ষণকারী বখাটে মুসা আলম মাসুদ (৩০) পুলি টনা ঘটে । এ ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে । নিহত বখাটে মুসা আলম ম

ফেনী প্রতিনিধি, ১৬ মে ২০১৮
শের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে । মঙ্গলবার রাতেদাগনভ‚ঞার খুশিপুরে এঘফেনীতে প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে শ্রেণি কে ধর্ষণকারী বখাটে মুসা আলম মাসুদ (৩০) পুলি টনা ঘটে । এ ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে । নিহত বখাটে মুসা আলম মাসুদ দাগনভ‚ঁঞ উপজেলার জয়লষ্কর ইউনিয়নের খুশীপুর গ্রামের শাহ আলমের ছেলে।

পুলিশ জানান প্রতিবন্ধি শিশুকে কাসরুমে ধর্ষণের পর বখাটে মাসুদ পালিয়ে যায় । সে হটাৎ বাড়ি এসে গত ৬ মে একই গ্রামে চার সন্তানের জননীকে বখাটে মাসুদ ও তার বন্ধু ছুট্টু ধর্ষণ করে। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে আটক করে। পরে তাকে নিয়ে এ মামলার অপর আসামি ছুট্টুকে ধরতে রাতে খুশিপুর ব্রিজ এলাকায় অভিযানে গেলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা মাসূদের লোকজন পুলিশকে ল্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশ আতœরার্থে পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে পাল্টাপাল্টি গুলিতে গুলিবিদ্ধ হয় ধর্ষক মাসুদ। আহত হয় পুলিশের এসআই আবদুর রাহিম, এএসআই মো: ইসমাঈলসহ আরো দুই পুলিশ সদস্য । পরে গুলিবিদ্ধ মাসুদকে উদ্বার করে দাগনভ‚ঞা উপজেলা হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্বার করে। পুলিশ আরো জানায়, বিরুদ্ধে দুটি ধর্ষণ মামলা ছাড়াও দাগনভ‚ঞা থানায় ২০১৪ সালে একটি মারামারি ২০১৫ সালে দুটি ডাকাতি মামলা, ২০১৬ সালে একটি হত্যা মামলা দায়ের করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *