দাগনভূইয়ায় ছাত্রী উত্যক্ত> প্রতিবাদ করায় ভাইকে কুপিয়েছে বখাটে

ফেনী প্রতিনিধি, ২২ এপ্রিল ২০১৮
ফেনীর দাগনভূইয়ায়  ৬ষ্ঠ শ্রেনীর এক স্কুল ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় চাচাতো ভাই মোমিনুল হক (২৫) কুপিয়েছে রেদোয়ান হেসেন (১৭) নামে এক বখাটে।
রবিবার সকালে বখাটে রেদোয়ানকে পুলিশ আটক করছে। বখাটে ওই ইউনিয়নের আবছার মেম্বারের ছেলে। শনিবার বিকেলে উপজেলার জায়লস্কর ইউনিয়নের পূর্ব হিরা পুর গ্রামের লাকী রোড় এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে ওই আশংকাজনক অবস্থায় ওই ছাত্রীর চাচাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সিলোনিয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর এক ছাত্রী ওই দিন সকালে স্কুলে যাওয়ার পথে বখাটে রেদোয়ান তাকে উত্যক্ত করে। পরে সেই ছাত্রী আবার স্কুল থেকে বাড়ি ফেরার পথে বখাটে রেদোয়ান তাকে উত্যক্ত করতে করতে তার বাড়ি পর্যন্ত পৌঁছায়। বিষয়টি মেয়েটির চাচাতো ভাই মোমিনুল হককে জানালে । সে বখাটেকে প্রতিবাদ করে । এতে বখাটে রেদোয়ান প্তি হয়ে তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে ধারালো অস্ত্রসহ বখাটে রেদোয়ানকে পুলিশ আটক করে।
আহত মোমিনুলকে প্রথমে ফেনী সদর হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সে ওই গ্রামের আবদুল খালেকের ছেলে।

দাগনভ‚ইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি ) আবুল কালাম আজাদ জানান, বখাটে রেদোয়ানকে আটক করা হয়েছে। এ ঘটনায় আরো জড়িত বাকীদের আটকের চেষ্টা চলছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *