দাগনভূঁঞায় এ্যাম্বুলেন্স যোগে এসে ভোট প্রয়োগ

প্রতিনিধি->>

দাগনভূঞার পৌরসভা নির্বাচনে এক ভোটার এ্যাম্বুলেন্সে করে এসে ভোট দিয়ে ঢাকার হাসপাতালে ফিরে গিয়েছে। পৌরসভার ১নং ওয়ার্ডের আলাইয়াপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার মো. ইব্রাহিম ঢাকার একটি হাসপাতাল থেকে এ্যাম্বুলেন্সে করে শনিবার দুপুরে ভোট কেন্দ্রে এসে ভোট দিয়ে ফের একই বাহনে ঢাকার হাসপাতালে ফিরে যান।

হুইল চেয়ার বা মানুষের কোলে করে এসে ভোট দিতে দেখা গেছে অহরহ । কিন্তু এবার দাগনভূঞা পৌরসভা নির্বাচনে দেখা গেল এক ভিন্ন চিত্র। ইব্রাহিম কাউন্সিলর ১নং ওয়ার্ডের প্রার্থী ছিল ছিল। পরবর্তীতে প্রার্থীতা প্রত্যাহার করে তার ভাই মাটি জাকিরের গাজর মার্কাকে সমর্থন দিয়েছে।

ইব্রাহিম জানায়, তার ভাই কাউন্সিলর প্রার্থী জাকিরের গাজর প্রতীকে ও মেয়র পদে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য অসুস্থ্য অবস্থায়ও তিনি ঢাকা থেকে চলে আসেন। প্রথমবারের মত ইভিএম মেশিনে ভোট দিতে পেরে তিনি উচ্ছাসিত হয়েছেন।

আলাইয়াপুর কেন্দ্রের প্রিজাইডিং অফিসার খিজ্জির আহমেদ জানান, ইব্রাহিমকে স্ট্রেচারে করে ভোট কক্ষে নিয়ে আসা হলে ভোট কক্ষে দায়িত্বে থাকা ব্যাক্তিদের সহযোগিতায় সে ভোট দেন।

দাগনভূঞার পৌরসভা ৯টি সাধারণ ওয়ার্ডের মধ্যে ৪টি ও ৩টি সংরক্ষিত নারী ওয়ার্ডের সবকটিতে একক প্রার্থী হওয়ায় ৩নং ওয়ার্ডে নুরুল হুদা সেলিম, ৫নং ওয়ার্ড একরামুল হক পাটোয়ারী ও ৬নং ওয়ার্ড থেকে মোহাম্মদ হানিফ এবং ৯নং ওয়ার্ড মোহাম্মদ ফারুক বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *