দগ্ধ বীথিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে স্থানান্তর

নিজস্ব প্রতিনিধি>> দগ্ধ বীথিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে  স্থানান্তর করা হয়েছে ।   চিকিৎসার সকল দায়বার নিয়েছেন আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আইয়ুব নবী ফরহাদ ।

শুক্রবার চড়ুইভাত রান্নার সময় আগুনে পুডে যায় ফারিয়া সুলতানা বীথি।সোনাগাজী সদর হাসপাতাল থেকে ফেনী সদরে দুইদিন চিকিৎসার পর মেয়েটিকে আজ ঢাকায় পাঠানো হয়।

সদর হাসপাতালের  ্আবাসিক ডাক্তার অসীম কুমার সাহা জানান মেয়েটির শরীরের ৭০ ভাগ পুডে গেছে তাই ঢাকা মেডিকেলে রেপার্ড করা হয়েছে।

রিকসাচালক আজিজুল হক টাকার অভাবে যখন চিকিত্সা চালাতে হিমশিম খাচ্ছে ঠিক তখনি ফেনীর পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর সরকারের অনুপ্রেরনায় ও যুবনেতা দাউদের পরামর্শে ফারিয়ার চিকিৎসার সকল দায়িত্ব নেন।

 

ফারিহার মা জানান আমার মেয়েটি নিয়ে গত ২দিন ধরে খুব কষ্টে ছিলাম টাকার অভাবে চিকি্ৎসা করানোর উপায় ছিলোনা কালকে রাতে ফরহাদ হাসপাতালে লোক পাঠিয়ে চিকিৎসা করার আশ্বাস দেন এবং কাল রাত থেকে সকল সহযোগিতা করে আসছেন আমি দোয়া করি এমন ছেলে যেন সকল মায়ের হয়

সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইফতেখার জানান মেয়েটির বাডি আমাদের এলাকায় ফরহাদ সাহায্যের হাত বাডিয়ে দিছে আমি ধন্যবাদ জানাই তাকে।আমি সবসময় দেখি শুধু ফারিহা নয় ফরহাদ যেকোন অসহায় মানুষের পাশে দাঁড়ায় কিছুদিন আগেও নরসিংদীর একটা ছেলেকে ২০ হাজার টাকা খরচ করে জেলখানা থেকে জামিন করিয়ে তার মায়ের কাছে পৌঁছে দিয়েছে।

যুবলীগ নেতা আইয়ুব নবী ফরহাদ ফারিহার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *