তৃণমূলের সাথে যাদের সুসম্পর্ক তাকে মনোনয়ন দেয়া হবে- সাংসদ নিজাম হাজারী

ইসরাত জাহান তৃপ্তি, ১ ডিসেম্বর

আমার সাথে যাদের সুসম্পর্ক তাদেরকে নয়, আগামী ইউনিয়ন পরিষদ ও পৌরসভা নির্বাচনে প্রার্থী হিসাবে তাদের মনোনয়ন দেওয়া হবে যাদের তৃণমূলের নেতাকর্মীদের সাথে সুসম্পর্ক রয়েছে।
মঙ্গলবার দুপুরে ফেনীর একটি গণ মিলনায়তনে সদর উপজেলা আ’লীগের সদস্যপদ প্রদান ও নবায়ন অনুষ্ঠানে নিজাম হাজারী একথা বলেন।

সাংসদ বলেন,  যারা দলের জন্যে খেটেছে তারাই আসবে নেতৃত্বে, নব্য আওয়ামী লীগ আমার দরকার নেই, আমাদের দেখতে হবে আমাদের তৃনমূল কর্মীদের। আর যারা আমাকে চেহারা দেখাতে আসেন মাঠে কাজ করেন না আমার সাথে সুসম্পর্ক রাখেন সেক্ষেত্রে সুসম্পর্ক রেখে লাভ নেই । যারা দলের জন্য কাজ করে তারাই আসবে নেতৃত্বে আপনারা তা দেখবেন সামনের নির্বাচন গুলোতে।  
এসময় তিনি আরো বলেন, ভাস্কর্য বিরোধী উগ্র মৌলবাদীরা ফেনীতে কিছু করতে চাইলে দাঁতভাঙা জবাব দেব’এছাড়াও তিনি বলেন, নিজের ব্যক্তি স্বাথে দলভারী করার জন্য বিএনপি-জামায়াতকে আওয়ামী লীগের সদস্য করবেন না। নব্য আওয়ামী লীগের কারণে ত্যাগীরা যেন কোণঠাসা না হয়।

ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিমুল্লাহ বিকমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য আব্দুর রহমান বিকম, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফিজ আহমদ, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন।

বক্তব্য রাখেন ফেনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, পাঁচগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল আলম লিটন, ফাজিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুল হক রিপন, ফেনী সদর মহিলা আওয়ামী লীগের সভাপতি জোহরা আরা জুসি, পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তসলিম হাজারী, ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, কালিদহ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি মীর হোসেন মীর প্রমুখ।

উপস্থিত ছিলেন পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল মজুমদার, দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটনসহ ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে নিজাম হাজারী সদস্যপদ প্রদান ও নবায়ন উদ্বোধন শেষে তিনি ১ নং ওয়ার্ড থেকে সদস্যপদ নবায়ন করে নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *