ঠিকাদার অপহরণের ঘটনায় শর্শদী ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

ফেনীতে ঠিকাদার অপহরণের ঘটনায় কারাবন্দি শর্শদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সহ-সভাপতি জানে আলম দুলালকে ইউপি চেয়ারম্যান পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বৃহস্পতিবার স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. আবু জাফর রিপন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ জারী করা হয়।

 

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, চেয়ারম্যান জানে আলম ভূঞা কর্তৃক সংগঠিত অপরাধমূলক কার্যক্রম পরিষদসহ জনস্বার্থের পরিপন্থি বিবেচনায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর ধারা ৩১ (১), অনুযায়ী উল্লেখিত ইউপি চেয়ারম্যানকে তাঁর স্বীয় পদ হতে সাময়িক বরখাস্ত করা হলো।

 

এর আগে ২৭ ডিসেম্বর ফেনী জেলা প্রশাসকের কার্যালয়ে জেলার গ্রাম পুলিশদের পোশাক সরবরাহের দরপত্র জমা দিতে এলে চেয়ারম্যান জানে আলমের লোক জনের হাতে অপহৃত হন টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার ইনপিঞ্জারপুর এলাকার বাসিন্দা রাজধানীর ব্যবসায়ী ঠিকাদার খলিলুর রহমান।

 

এ ঘটনায় ঠিকাদার খলিল ফেনী মডেল থানায় মামলা দায়ের করার পর ৩১ ডিসেম্বর ভোরে শর্শদী ইউনিয়নের দক্ষিণ জাহানপুর এলাকার নিজ বাড়ি থেকে জানে আলমকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। ৫ জানুয়ারী জানে আলমকে জিজ্ঞাসাবাদের জন্য ১ দিনের রিমান্ড দেন আদালত। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান জানে আলম কারাগারে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *