জেলা যুবদল সভাপতির বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি>

 

 

ফেনী শহরের ট্রাংক রোড়ে অবস্থিত বেসরকারী সেনসিভ হাসপাতালের বিরোধ নিয়ে জেলা যুবদলের সভাপতি জাকের হোসেন জসিম সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে হাসপাতালের চেয়ারম্যান মো: সাইফুল ইসলাম ।

 

ফেনীর বেসরকারী সেনসিভ হাসপাতালের মালিকানা নিয়ে বিরোধের জের ধরে আজ বুধবার (১৫ আগস্ট) ফেনীর একটি চাইনিজ রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করে জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম চেয়ারম্যানের বিরুদ্ধে হাসপাতালের প্রায় ৮০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ করেন হাসপাতালের চেয়ারম্যান দাবীদার মো: সাইফুল ইসলাম।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, হাসপাতালের ভাইস্ চেয়ারম্যান মো. আবদুল আউয়ালসহ অন্যান্য পরিচালকরা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাইফুল ইসলাম অভিযোগ করেন, ২০১১ সালে বেসরকারী উদ্যোগে স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষে ফেনীতে সেনসিভ হাসপাতালটি যৌথ মালিকানায় চালু করা হয়। ১ম ১৮ মাস শেখ ফরিদ স্বপন হাসপাতালটির ব্যবস্থাপনার দায়িত্ব পালন করেন। তখন সে অনিয়মে জড়িয়ে পড়লে তার বিনিয়োগকৃত টাকা ও মুনাফা দিয়ে তাকে অব্যাহতি দেয়া হয়। পরে ২০১৩ সালে জুলাই মাসে হাসপাতালটির চেয়ারম্যান ও ভাইস্ চেয়ারম্যান ফেনীর বাইরে থাকায় জেলা যুবদলের বর্তমান সভাপতি জাকির হোসেন জসিম চেয়ারম্যানকে ম্যানেজার হিসেবে পরিচালনার দায়িত্ব দেয়া হয়। সে দায়িত্ব নেয়ার পর বাড়ি ভাড়া , বিদ্যুত বিল , ডাক্তার বিল, স্টাফ বিলসহ কিছুই পরিশোধ করেননি।
গত ১০ আগস্ট আমরা হাসপাতালে গেলে জসিম চেয়ারম্যানের দলীয় লোকজন ও তার স্টাফরা আমাদের উপর ক্ষুব্দ হয় এবং মারধর করে হাসপাতাল থেকে বের করে দেন। পরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার পক্ষে বিবৃতি দিয়ে বিভিন্ন পত্র পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশ করে আমাদের এবং হাসপাতালের ভাবমূর্তি ক্ষুন্ন করে। জসিম চেয়ারম্যান সেনসিভ হাসপাতালের অবৈধ দখলদার হয়েও নিজেকে মিথ্যা মালিক সাজিয়ে রাজনৈতিক পয়দা লুটার হীন চেষ্টা করছে।
সাইফুল ইসলাম এ ধরনের মিথ্যা অপপ্রচারের নিন্দা জানিয়ে ন্যায় বিচার পেতে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাইফুল জানান যুবদল সভাপতি জাকির হোসেন জসিম সেনসিভ হাসপাতালের পরিচালকদের প্রায় ৮০ লাখ টাকা আত্মসাত করেছেন।
এ বিষয়ে মতামত জানতে জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম চেয়ারম্যানকে কয়েক বার কল দিলেও তিনি রিসিভ করেননি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *