জামার হাতার ভাঁজে লুকিয়ে ইয়াবা সেবন > দুই কিশোর আটক

নিজস্ব প্রতিনিধি>>

জামার  হাতার ভাঁজে বিশেষ কৌশলে ইয়াবা লুকিয়ে রেখে সুযোগ বোঝে সেবন করে অষ্টম শ্রেণীর ছাত্র ও তার বন্ধু । একটি ইয়াবা টেবলেটকে দুই ভাগ করে (অর্ধেক করে ) ওরা সেবন করে । ইয়াবগুলো ক্রয় করা  হয় শহরের স্টেশান রোড থেকে ।  শুক্রবার সন্ধ্যায় ফেনী শহরের ষ্টেশন রোড এলাকা থেকে ইয়াবাসহ দুই মাদ্রাসা ছাত্রকে আটক করলে তারা এ সব কথা জানান ।

দুই ছাত্রের স্বীকারোক্তীর এমন ভিডিওফুটেজ সামাজিক যোগাযোগ ফেইজবুকে শুক্রবার রাতে ছেড়ে দেয়া হলে তা ভাইরাল হয়ে যায় । ছড়িয়ে পড়ে চারদিকে । শিশু-কিশোরদের মাঝে  এমন অবক্ষয় দেখে ফেনীর অভিভাবক সমাজ উদ্বিগ্ন হয়ে পড়েন ।

ফেনী মডেল থানার ওসি রাশেদ খান চৌধুরী জানান, ওই দিন সন্ধ্যায় শহরের ষ্টেশন রোড এলাকা থেকে আসিফ করিম অভিও তারই বন্ধু হাফেজ আদনান বিন আব্দুল্লাহকে আটক করা হয়।পরে তাদের দেহ তল্লাশি করে বিশেষভাবে লুকায়িত তিন পিস ইয়াবা পাওয়া যায়। তাদের ভাষ্যমতে তারা সেবনের জন্য ইয়াবা বহন করছিলো।
তিনি আরো জানান,আটক অভি ফেনী ফালাহিয়া মাদ্রাসা থেকে চলতি বছর দাখিল পরীক্ষা দিয়েছেন ও অপরজন হাফেজ আদনান ফেনী রেসিডেন্সিয়াল ক্যাডেট মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্র।তাদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *