জানে আলমের বিকল্প নেই -শর্শদিতে আলোচনা সভায় বক্তারা

নিজস্ব প্রতিনিধি, ১৪ মার্চ
শর্শদিতে জানে আলমের বিকল্প নেই বলে জানিয়েছেন বক্তারা। গতকাল রোববার ১৪ মার্চ ফের চেয়ারম্যানের আসন গ্রহন কালে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে বক্তারা এই একথা বলেন। এ সময় বক্তারা আরো বলেন জানে আলম চেয়ারম্যান হচ্ছে ইউনিয়নের জামাত-বিএনপি’র আতঙ্ক। আগামীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জানে আলম চেয়ারম্যানের বিকল্প হতে পারে না।

আলোচনা সভা ও মিলাদ মাহফিলের পরে জনতার উষ্ণ অভ্যর্থনার মধ্য দিয়ে ফের চেয়ারম্যানের আসনে বসেন ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়নের চেয়ারম্যান জানে আলম ভূঁঞা । এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মাস্টার আলী হায়দার, জেলা কৃষক লীগের সভাপতি এবিএম সেলিম, ফেনী জেলা পরিষদের সদস্য মাহবুবুল হক লিটন, পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক, জেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক জাবেদ হায়দার জর্জ।

এসময় স্থানীয় জনগণ তাদের চেয়ারম্যানকে ফুলের উষ্ণ অভ্যর্থনা দিয়ে গ্রহণ করে নেন এবং চেয়ারম্যানের জন্য বিশেষ মিলাদ ও মোনাজাতে অংশ গ্রহণ করেন সমবেতরা। মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন কিশোরগঞ্জের রাষ্ট্রপতি আবদুল হামিদ মাদ্রাসার অধ্য মাওলানা নুরুল আবসার।

এসময় জানে আলম তাঁর বক্তব্যে বলেন, আমি করোনাকালীন সময়ের বিপদ মুহূর্তে জনগণের পাশে ছিলাম, পুরো ইউনিয়নের অভূতপূর্ব উন্নয়ন করেছি। আমি ইউনিয়নে মাদক নির্মুল ও চুরি- ছিনতাই বন্ধ করেছি এবং ফসলি জমির মাটি ইটভাটায় নেওয়া বন্ধ করেছি। আমার প্রতি জনগণের ভালবাসা ও আস্থা দেখে একটি মহল ষড়যন্ত্রমূলকভাবে আমাকে ফাসাতে চেয়েছে কিন্তু তারা তাতে সফল হয়নি। জনগণের ভালবাসায় আমি আবার জনগণের মাঝে ফিরে এসেছি। জানে আলম বলেন, জনতার চেয়ারম্যান জনতার কাছে ফিরে এসেছে, ষড়যন্ত্রকারীরা ব্যর্থ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *