জমকালো আয়োজনে জয় বাংলা কনর্সাট-২০১৮ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তী ॥  জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ ফেনী শহিদ মিনার চত্বরে জয় বাংলা কনসার্ট- ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

১৯৭১ সালের ঐতিহাসিক ৭ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঢাকার রেসকোর্স ময়দানে তাঁর ঐতিহাসিক ভাষণে স্বাধীনতার সংগ্রামের ঘোষণা দেন। যার ধারাবাহিকতায় ন’’মাস যুদ্ধের পর লক্ষ শহীদের রক্ত ও মা বোনের ইজ্জতের দামে স্বাধীন বাংলাদেশ এর জন্ম হয়।

এ উপলক্ষে নতুন প্রজন্মকে দেশ প্রেমে উদ্বুদ্ধ ও মুক্তিযুদ্ধের ইতিহাস ধারণ করাতে শহিদ জহির রায়হান মিলনায়তন পুন: প্রতিষ্ঠা মঞ্চ দ্বিতীয় বারের মত জয়বাংলা কনসার্ট-২০১৮ এর আয়োজন করে। ফেনীর সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর সহযোগিতায় এতে বিকাল তিনটা থেকে হাজার হাজার দর্শক উপস্থিতিতে ফেনীর লিডিয়ান, সাইলেন্ট রকার (এসআরবি), ব্ল্যাক স্টোন, হ্যাভেন্স ডোর, বিবর্ণ, ফেনী’র ঢোল, স্যালেস্টিয়াল, ইন্ড অব থিওরি ও অবাধ্যসহ ৯টি ব্যান্ড তাদের গান পরিবেশন করে।

অনুষ্ঠানটি সম্পন্ন করতে ফেনীর ডিজিটাল ভিশন প্রাইভেট লি:, ডিজি কম প্রাইভেট লি:, হোপ ইন্টারন্যাশনাল স্কুল, স্কাইনেট গ্লোবাল ও সুমাইয়া জেনারেটর সার্ভিস, আপন ইভেন্ট সহযোগিতা করে। কনসার্টটি ফেনীর দুইটি প্রাইভেট টেলিভিশন চ্যানেলে সরাসরি  সম্প্রচার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *