ছাগলনাইয়ায় ডাকাতদলের বন্দুকযুদ্ধে নিহত-১, গুলিবিদ্ধ আরো-১

নিজস্ব প্রতিবেদক:
ফেনীর ছাগলনাইয়ায় ডাকাত দলের দু গ্রুপের বন্দুকযুদ্ধে মহিউদ্দিন সবুজ ওরফে সবুজ ডাকাত নিহত হয়েছে । এঘটনায় একজন আহত হয়েছে। পালানোর সময় ফারুক নামে ডাকাত দলের এক সদস্যকে আটক করা হয়েছে। উপজেলার রাধানগর ইউনিয়নের বেতাগা বাবুল মিয়ার প্রজেক্টের পেছনে বুধবার (৩১ জানুয়ারী) দিনগত রাত আড়াই টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৫ রাউন্ড গুলিসহ ১ টি বন্দুক ও ডাকাতি সরঞ্জাম জব্দ করা হয়েছে । লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এসময় ডানপায়ে গুলিবিদ্ধ অবস্থায় প্রতিপক্ষ ডাকাতদলের সদস্য পলাশকেও উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়। ছাগলনাইয়া থানার ওসি এমএম মুর্শেদ পিপিএম জানান, দু দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে বেতাগা প্রজেক্ট এলাকা অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অপর সদস্যরা পালিয়ে গেলেও ধাওয়া করে ফারুককে আটক করা হয়।
এসময় ঘটনাস্থলে পড়ে থাকা লাশ সবুজ ডাকাতের বলে স্থানীয় মানুষ পুলিশকে নিশ্চিত করে। ময়নাতদন্তের জন্য রাতেই লাশ ফেনী হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত সবুজ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে চুরি ডাকাতি অস্ত্রসহ ৮ টি মামলা রয়েছে বলে ওসি জানান। ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে ১ টি বন্দুক, ৫ রাউন্ড গুলি, ২ টি কোরাবারি, ১ টি দা, ৩ টি ছুরি, ১ টি চাপাতি, ১ টি রেঞ্জ ও ১ টি স্ক্রু ড্রাইভার জব্দ করা হয়।
সবুজ ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া ওয়ার্ডের আব্দুল মোতালেব ওরফে তালেব চোরার ছেলে । গুলিবিদ্ধ পলাশ নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার থানারহাট গ্রামের নুরুল হকের ছেলে। অপর দিকে আটক ফারুকের বাড়ি ফেনীর দাগনভুইয়া উপজেলায়। সে আশ্রাফপুর উপজেলার নুরুল আমিনের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *