ছাগলনাইয়ায় টাস্কফোর্স অভিযান বিদেশী মুদ্রাসহ আটক-৩

নিজস্ব প্রতিনিধিঃ
ছাগলনাইয়া টাস্কফোর্সের বিশেষ অভিযানে বিদেশী মুদ্রা ও অবৈধ মালামালসহ তিনজনকে আটক করা হয়েছে। অভিযানে ১৪ টি দেশের বৈদেশিক মুদ্রা উদ্ধার করা হয়। গতকাল রোববার দুপুরে পৌর শহরের জমাদ্দার বাজারে জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এন এম আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে অভিযানে নামে পুলিশ, বিজিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এন এম আবদুল্লাহ আল মামুন জানান, চোরাচালানের অর্থ হুন্ডির মাধ্যমে লেনদেন ও মালামাল বিক্রির খবর পেয়ে বাজারের জনি ষ্টোর ও দুবাই কালেকশান নামীয় দুটি প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। প্রায় তিন ঘন্টাব্যাপী অভিযানে ওই দুইটি প্রতিষ্ঠান থেকে বিভিন্ন দেশের বৈদেশিক মুদ্রা ও ভারতীয় মালামাল জব্দ করা হয়েছে। এতে জড়িত থাকায় জনি ষ্টোরের দুই মালিক মোঃ তাজুল ইসলাম (৫০) ও জাহেদুল ইসলাম (৩২) এবং দুবাই কালেকশানের মালিক সাইদুল ইসলামকে (৩০) গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হবে বলে জানান তিনি।

অভিযানে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহীন আলম, ফেনী-৪ বিজিবির উপ অধিনায়ক মেজর মোঃ সেলিমুদ্দোজা, ছাগলনাইয়া থানার উপপরিদর্শক মোঃ সেলিমসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

উপ অধিনায়ক মেজর সেলিমুদ্দোজা জানান, অভিযানে জনি ষ্টোরে ১৪ দেশের বৈদেশিক মুদ্রা ও দুবাই কালেকশান নামক দোকানে প্রচুর পরিমাণ অবৈধ মালামাল জব্দ করা হয়েছে। ট্রাস্কফোর্সের এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *