ছাগলনাইয়ায় আবদুল হক চৌধুরী ডিগ্রী কলেজে বার্ষিক পুরস্কার বিতরণ

প্রতিনিধি, ২৮ ফেব্রুয়ারি ২০১৯
ফেনীর ছাগলনাইয়ায় আবদুল হক চৌধুরী ডিগ্রী কলেজে বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী-১ (ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম) আসনের সংসদ সদস্য ও জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার।

কলেজের অধ্যক্ষ আবুল খায়েরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা ও শিক্ষানুরাগী এনামুল হক চৌধুরী, বিশিষ্ট সমাজকর্মী ও কলেজের প্রতিষ্ঠাতা সম্পাদক রূমানা চৌধুরী ও মহামায়া ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন চৌধুরী বাদশা।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- হক এন্ড সন্সের পরিচালক এমদাদুল হক চৌধুরী, কলেজের প্রভাষক মোস্তাফিজুর রহমান চৌধুরী, কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মুন্সি মোরশেদ আলম।
কলেজের প্রভাষক এম এ হান্নান মিয়ার সঞ্চালনায় এ সময় অন্যান্যের মাঝে জেলা জাসদের সভাপতি কাজী আবদুল বারী, কলেজের বিদ্যেৎসাহী সদস্য এডভোকেট এ এস এম সহিদ উল্যাহ, শিক্ষক প্রতিনিধি সৌমিত্র কুমার মজুমদার, শাহানা সুলতানা, আবু সাঈদসহ পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
শুরুতে প্রধান অতিথি কলেজ প্রাঙ্গনে শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ ও কলেজের প্রধান ফটক, সীমানা প্রাচীর, কলেজের আন্ত:সংযোগ সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *