চাড়িপুরে রহমানিয়া জামে মসজিদের উন্নয়ন কাজের উদ্বোধন

শহর প্রতিনিধি , ১৯ ফেব্রুয়ারি
: ফেনী পৌরসভার ১১নং ওয়ার্ডের চাড়িপুর এলাকায় রহমানিয়া জামে মসজিদের আধুনিকায়ন ও উন্নয়ন কাজের শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) শুভ উদ্বোধন করা হয়। আধুনিকায়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন ও নবনির্বাচিত মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর গোলাম মেহেদী আলম চৌধুরী রুবেল।
মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মাস্টার আবদুল হাই এর সভাপতিত্বে ও সমাজসেবক এম এন নবীর সঞ্চালনায় বক্তব্য রাখেন স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন, ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সহ-সভাপতি আবদুল গোফরান বাচ্চু, বিশিষ্ট ঠিকাদার মোশাররফ হোসেন ভূঞা, পরিবহন নেতা মামুন চৌধুরী, মোকছুদের রহমান ও আনোয়ার হোসেন মানিক প্রমুখ।
মসজিদ কমিটির ভারপ্রাপ্ত সভাপতি হাসান মাহমুদ সবুজের সার্বিক তত্ত্বাবধানে এসময় ১৩নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর নাসির উদ্দিন খান, মহিপাল তৈয়্যবিয়া দাখিল মাদরাসার সাবেক সুপার মাওলানা আলী আহম্মদ, দৈনিক অজেয় বাংলা নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা, ফেনী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক ফেনীর সময় নির্বাহী সম্পাদক আলী হায়দার মানিক, সাপ্তাহিক ফেনীর তালাশ নির্বাহী সম্পাদক সৌরভ পাটোয়ারী, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লোকমান ফরায়েজী, জেলা যুবলীগের সহ-সভাপতি রাশেদুল ইসলাম হাজারী, ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির ঠিকাদার শেখ আহমদ ভূঞা, মাস্টার জসিম উদ্দিন, মসজিদের দাতা সদস্য মো: ই¯্রাফিল, হাজী আবদুল বাকী, কালা মিয়া, ছেরু মিয়া, জাহাঙ্গীর আলম, বেলাল হোসেন ও ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লীরা উপস্থিত ছিলেন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন সিরাজীয়া দরবার শরীফের পীরজাদা মহিব্বুল ইসলাম সানমুন চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *