চাকুরী রাজস্বকরণের দাবীতে ফেনীতে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচী

সংবাদ বিজ্ঞপ্তি:
চাকুরী রাজস্বকরণের দাবীতে ফেনীতে অবস্থান ও কর্মবিরতির কর্মসূচী পালন করেছে কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডাররা (সিএইচসিপি)।শনিবার (২০জানুয়ারী ) থেকে দেশব্যাপী তিনদিনের এ কর্মসূচীর সাথে একাত্বতা পোষণ করে কর্মসূচী পালন করছেন ফেনীতে কর্মরতরা।

শনিবার-সোমবার পর্যন্ত ফেনী সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান কর্মসূচী ও মঙ্গলবার জেলা সিভিল সার্জন কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচী পালন হবে বলে জানান আন্দোলনরতরা।

রবিবার (২১) জানুয়ারী বিকেলে জেলা সিভিল সার্জনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করেন কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডাররা।
স্বারক লিপিতে তারা উল্লেখ করেন, দীর্ঘ ৭ বছর থেকে অদ্যাবধি ইনক্রিমেন্ট, বেতন বৃদ্ধিসহ অন্যান্য মৌলিক সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়ে মানবেতর জীবন যাপন করছে তারা। সিএইচসিপিরা বলেন তারা মনেপ্রাণে বিশ্বাস করেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি)’দের চাকুরী রাজস্বকরণের প্রক্রিয়াটি বাস্তবায়ন করবেন।
তারা প্রত্যাশা করেন দাবীটি বিবেচনায় এনে অনিশ্চিত ভবিষ্যৎ এবং হতাশা থেকে মুক্তি দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করে, স্বাস্থ্যখাতের শক্ত ভিত গড়ে তুলতে মহোদয় সদয় বিবেচনায় আনবেন। এছাড়া জেলার সোনাগাজী, ছাগলনাইয়া, ফুলগাজী, পরশুরাম, দাগনভূঞাঁতেও কর্সসূচী পালিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *